দেবরের কু-প্রস্তাব প্রত্যাখান করায় টেকনাফে ভাবীর উপর হামলা, থানায় অভিযোগ

877523425-copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়ায় ভাবী আপন দেবরের কু-প্রস্তাব প্রত্যাখান করায় তার উপর হামলা চালিয়েছে এবং তাকে প্রাণনাশের হুঁমকি দিয়ে আসছে। এ ঘটনায় দক্ষিণ জালিয়াপাড়ার এলাকার মো: সেলিমের স্ত্রী সনজিদা বেগম বাদী তার দেবর একই এলাকার মো: রফিক প্রকাশ পুতিনার ছেলে মো:  আলম প্রকাশ আলম ও তার ভাই মোহাম্মদ আলীকে বিবাদী করে থানায় অভিযোগ  দায়ের করেছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বাদী সনজিদা বেগমের স্বামী জেলহাজতে থাকার সুবাদে  তাকে একা পেয়ে বিবাদীদ্বয় প্রায় সময় ভাবী (সনজিদা)কে কু-প্রস্তাব ও অশ্লীল কথাবার্তা বলে আসছিল।  এতে প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে গত ১২ অক্টোম্বর সকালে এলোপাথাড়িভাবে কিল, ঘুষি ও লাঠি দিয়ে ভাবীর শরীরের বিভিন্ন অংশে জখম করে এবং তার কাপড়-চোপড় ধরে টানা হেঁচড়া করে শ্লীলতাহানী করে। এ সময় তার বসত ঘরের আসবাবপত্র  ভাংচুরসহ ৩০ হাজার টাকার ক্ষতিসাধন করে।  এ বিষয়ে কোন মামলা মোকাদ্দমা  করে থাকলে ইয়াবা ট্যাবলেট দিয়ে মিথ্যা মামলায় জড়ানো ও প্রাণনাশের হুমকিও দিয়ে আসছিল।

একইভাবে গত ১ অক্টোবর রাতে এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ রফিকের পুত্র মোহাম্মদ আলম, একই এলাকার আমির আলীর পুত্র মোহাম্মদ আমিন (২৮) এর নেতৃত্বে মো: আমিন নামে এক মাছ ব্যবসায়ীকে সু-কৌশলে বাড়ীতে ডেকে নিয়ে মারধর করে মাছ বিক্রির ৭০ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বিষয়টি এসআই রিপন দাশের কাছে তদন্তভার রয়েছে।

অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল ওসি আবদুল মজিদ জানান, বিষয়টি তদন্তের জন্য এসআই মুফিজুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন