নববর্ষে অসুস্থ ইউসুফ চৌধুরীর শয্যা পাশে বন্ধু জুনিয়র

14.04.2017_Bondhu junior news Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

নানা ব্যাতিক্রমী কর্মকান্ডের মাধ্যমে নানা ভাবে প্রশংসিত মাটিরাঙ্গার ব্যাতিক্রমী সামাজিক সংগঠন বন্ধু জুনিয়র নববর্ষের প্রথম দিনে দীর্ঘদিন ধরে অসুস্থ মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরীর শয্যা পাশে দাড়িয়ে আবারো ব্যাতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছে। সারাদেশের মানুষ যখন বর্ষবরণে ব্যস্ত সময় পার করছে তখন মাটিরাঙ্গার ব্যাতিক্রমী সামাজিক সংগঠন বন্ধু জুনিয়র বর্ষবরনের অনুষ্ঠান না করে অসুস্থ আবু ইউসুফ চৌধুরীর পাশে সময় কাটিয়েছে।

শুক্রবার সকালের দিকে নববর্ষের প্রথম দিনে বন্ধু জুনিয়েরের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: মামুনুর রশীদ মামুনের নেতৃত্বে দীর্ঘদিন ধরে শয্যাসায়ী মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরীকে দেখতে তার বাসায় যায় বন্ধু জুনিয়েরের সদস্যরা। বন্ধু জুনিয়রের ক্ষুদে সদস্যদের সামাজিক দায়বদ্ধতা দেখে অসুস্থ আবু ইউসুফ চৌধুরী আবেগাপ্লুত হয়ে পড়েন।

এসময় মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, অর্থ সম্পাদক অন্তর মাহমুদ, সাংবাদিক মো. জাকির হোসেন, বন্ধু জুনিয়ের সাধারন সম্পাদক মো. জুলহাস উদ্দিন, মো. ফারুক হোসেন ও মো. কবির হোসেন প্রমুখ তার সাথে ছিলেন।

এসময় এক ঘন্টারও বেশী সময় ধরে বন্ধু জুনিয়রের সদস্যরা তার পাশে কাটান। তারা তার স্বাস্থ্যের সর্বশেষ খোজখবর নেন। এবং তার আশু রোগমুক্তি কামনা করেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই নানা রোগে আক্রান্ত হয়ে অনেকটাই শয্যাশায়ী মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী। অন্যের সাহায্য ছাড়া বিছানা থেকে উঠে দাঁড়ানোর সামর্থ্যও নেই তার। এমন পরিস্থিতিতে নিজের মাটিরাঙ্গার বাসায় অনেকটাই একাকিত্ব জীবন যাপন করছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সদ্য সাবেক সাধারন সম্পাদক আবু ইউসুফ চৌধুরী। আর তাকে কিছুটা সময় দিতেই নববর্ষের উৎসব বাদ দিয়ে তার সাথে সময় কাটিয়েছে বন্ধু জুনিয়র এমনটাই বললেন বন্ধু জুনিয়েরের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মামুনুর রশীদ মামুন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন