নাইক্ষ্যংছড়ির শিকারী নিহতের ঘটনায় মামলা, আটক ১

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলার কূরিক্ষ্যং শূকরমারা ঝিরিতে শিকারী আবুল বশর নিহতের ঘটনায় অবশেষে নাইক্ষ্যংছড়ি থানায় ১টি হত্যা মামলা করেছে নিহতের পরিবার।

গতকাল রোববার (৩ এপ্রিল) সকালে নিহতের ছেলে আবু বক্কর ছিদ্দিক বাদি হয়ে এ মামলা দায়ের করেন নাইক্ষ্যংছড়ি থানায়। যার নম্বর-৬। বাদী মামলায় উল্লেখ করেন, তার পিতা একজন নিরীহ কৃষক। তারা বসবাস করেন পার্শ্ববতী রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের দক্ষিন মৌলভীকাটার পাহাড়পাড়া গ্রামে। গত ৭ মার্চ সকালে স্থানীয় একদল শিকারী তার পিতা আবুল বশর (৪০)কে শিকারের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ৯ মার্চ (বুধবার) সন্ধ্যায় তাকে মৃত অবস্থায় নিয়ে আনেন শিকারে অংশ নেয়া এ সব লোক।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ টানটু সাহা বলেন, এ ঘটনাটি ঘটেছে নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের শূকরের ঝিরিতে। ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে ৩/৪ জনের নাম অজ্ঞাত নামায় একটি মামলা হয়েছে। যাদের মধ্যে ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম ইমাম হোসেন। সে কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভী কাটার মো. শফি প্রকাশ আমিরের ছেলে। বাকী আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অপর দিকে নিহতের পরিবার-পরিজন জানান, আবুল বশরকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। যারা খুনি তােরা তাদেরকেই আসামী করেছে। তারা মামলার আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন