নাইক্ষ্যংছড়ি জেলা পরিষদ থেকে বিভিন্ন মসজিদের ইমামদের মাঝে সহায়তা প্রদান

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রতিটি ইউনিয়নের মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) বিকাল ৪টার সময় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যনের অফিস রুমে জেলা পরিষদ থেকে পাঠানো আর্থিক সহায়তা ইমাম মুয়াজ্জিনদের তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন. জেলাপরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, থানা’র অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন, ইউপি সদস্য আরিফ উল্লাহ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যন অধ্যাপক শফিউল্লাহ বলেন, করোনাভাইরাস আতঙ্কে উপজেলা লকডাউন করা হয়েছে। এই সময় কর্মজীবী ও নিম্ন আয়ের মানুষ উপার্জনহীন হয়ে পড়েছে। কর্মহীন অসহায় মানুষের তালিকা করে উপজেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

জেলা পরিষদের পক্ষে পাঠানো আর্থিক সহায়তা আজ মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের বিতরণ করা হলো। প্রতি ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে ত্রাণের আওতায়ও আনা হবে।

তিনি উপস্থিত ইমাম ও মুয়াজ্জিনদেরকে প্রাণঘাতী করোনাভাইরাস সম্পর্কে গুরুত্বপূর্ণ কথা বলেছেন। যাতে এই দুর্যোগময় মুহুর্তগুলোর কথা সকলকে জানিয়ে দেন এবং সবাই সচেতন থাকেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইমাম, করোনাভাইরাস, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন