নানিয়ারচরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

fec-image

রাঙামাটির নানিয়ারচরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। নানিয়ারচর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এবং প্রাথমিক শিক্ষার্থীদের অংশগ্রহণে এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৮ জুন) সকালে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে রাঙামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, অফিসার ইনচার্জ সুজন হালদার, উপজেলা শিক্ষা অফিসার নিমি চাকমা, রিসোর্স সেন্টার ইন্সট্রাকটর সরওয়ার কামালসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও খেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। খেলাধুলা মানুষের শরীর ও মনকে বিকশিত করে। আগামীতে তিনি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উপজেলা পরিষদের পক্ষ থেকে খেলোয়াড়দের পাশে থাকবেন বলেও জানান এই উপজেলা চেয়ারম্যান।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠানে মধ্য আদম সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম পুলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করে। এতে মধ্যে আদম সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে জয়লাভ করে।

অপরদিকে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বাজেছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম হাজাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করে। এতে বাজেছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে বিজয়ী হয়।

অনুষ্ঠিত বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ইমন চাকমা এবং বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে রোকসানা চাকমা সেরা খেলোয়াড় নির্বাচিত হয়। এসময় অতিথিরা রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে মেডেল ও ট্রফি বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নানিয়ারচর, ফাইনাল, ফুটবল টুর্নামেন্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন