নানিয়ারচরে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

fec-image

বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে রাঙামাটির নানিয়ারচরে ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রম পরিচালনা করেছে নানিয়ারচর জোন (১০ বীর)।

বুধবার (২১ জুন) সকালে উপজেলার সদর ইউনিয়নের বড়পুল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রম পরিদর্শনে উপস্থিত ছিলেন নানিয়ারচর জোন অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি)।

সেনাবাহিনীর ফ্রি মেডিকেল কার্যক্রমে এলাকার পিছিয়ে পড়া ও অসহায় শতাধিক রোগী সেবা নেন। এসময় সেবা নিতে আসা রোগীদের মাঝে ডাক্তারি পরামর্শের পাশাপাশি ফ্রি ঔষুধ বিতরণ করা হয়।

এবিষয়ে নানিয়ারচর জোন অধিনায়ক বলেন, মানবতার সেবায় প্রতি মাসে আমরা ফ্রি মেডিকেল সেবা কার্যক্রম পরিচালনা করে থাকি। তারই ধারাবাহিতায় আজ বড়পুল পাড়া এলাকায় মেডিকেল সেবা প্রদান করা হচ্ছে। যারা ক্রিটিকাল পেশেন্ট আছেন তাদেরকে চট্টগ্রামে পাঠানো ও চিকিৎসা খরচ নানিয়ারচর জোন বহন করবে। তিনি আরো বলেন, নানিয়ারচর জোনের পক্ষ থেকে মানবিক এই কার্যক্রম চলমান থাকবে। যাতে এলাকার জনসাধারণের মাঝে সম্প্রীতি বজায় থাকে।

এসময় নানিয়ারচর জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো. হাসানুন নাঈম, বাকছড়ি সেনা ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন নেওয়াজ মো. আদনান খাঁন ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার মনু মিয়াসহ এলাকার হেডম্যান, কার্বারি, ইউপি সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফ্রি মেডিকাল কার্যক্রম পরিদর্শন শেষে জোন অধিনায়ক স্থানীয় হেডম্যান, কার্বারি, ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন। এসয় তাদের সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কেও আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নানিয়ারচর, ফ্রি মেডিকেল ক্যাম্প, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন