নৌকা প্রতীক বিজয়ী হলে মহেশখালী আধুনিক শহরে পরিণত হবে: আশেক উল্লাহ রফিক

মহেশখালী প্রতিনিধি:

নৌকা প্রতীক বিজয়ী হলে মহেশখালী আধুনিক শহরে পরিণত করা হবে বলে জানিয়েছে একাদশ জাতীয় সংসদের মহেশখালী-কুতুবদিয়া আসনের নৌকা  মনোনীত প্রার্থী আশেক উল্লাহ রফিক।

তিনি বৃহস্পতিবার বিকাল ৪টায় বড়মহেশখালী নতুন বাজার ময়দানে আশেক উল্লাহ রফিক তথা নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন আসলেই শুরু হয় আওয়ামী লীগের বিরুদ্ধে অপ-প্রচার। এই অপ-প্রচারকারীদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে। তারা দেশ ও জাতির জন্য হুমকি স্বরুপ। তারা দেশকে পাকিস্তানের তাবেদার রাষ্ট্রে পরিণত করতে চায়।

আশেক উল্লাহ রফিক বলেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে প্রবীণ ও আলেম সমাজ সম্মানিত হয়। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন তিনি পুনরায় সরকার গঠন করলে মসজিদের ইমাম মোয়াজ্জিনদের বেতন দেবেন। শরীয়া বিরোধী কোন আইন সংসদে পাস করবেন না। অপরদিকে ধর্মের দোহাই দিয়ে যারা অপ-প্রচার চালাচ্ছেন তারা ইসলামের সেবায় কোন কাজ করেননি। সরকার যা বরাদ্দ দিয়েছে তা লুটেপুটে খেয়েছে। মসজিদ, মাদ্রাসা ও এতিমদের টাকা পকেটস্থ করেছে। দূর্নীতির দায়ে যিনি জেলে আছেন তিনিই তাদের নেত্রী। তারা ক্ষমতায় আসতে এখন মরিয়া হয়ে গেছেন।

তিনি মহেশখালী-কুতুবদিয়াবাসীর উদ্দেশ্যে বলেন, এই দুইটি উপজেলা প্রধানমন্ত্রীর দৃষ্টির মধ্যে রয়েছে। নৌকার বিজয় হলে এই দুই উপজেলাকে আধুনিক নগরী হিসাবে গড়ে তুলবেন তিনি। তিনি দেশের জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। এগিয়ে নিচ্ছেন দেশ, হচ্ছে উন্নয়ন। অচিরেই বাংলাদেশে একটি মধ্যম আয়ের দেশে পদার্পন করবে।

মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ আবু তালেব ও এহচানুল করিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি’র বক্তব্যে প্রফেসর ডঃ আনসারুল করিম বলেন, বিগত ৫ বছর মহেশখালী-কুতুবদিয়ায় আশেক উল্লাহ রফিকের নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ডা. নুরুল আমিন, সহ-সভাপতি এম আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল হক মুকুল, মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়া, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রশান্ত ভুষণ বড়য়া, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম, সহ-সভাপতি মোহাম্মদ শরীফ বাদশা, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়, সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তামিম প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন কুতুব ইলাহী, গীতা পাঠ করেন ব্রজগোপাল ঘোষ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন