পানছড়িতে অর্ধশতাধিক লোকের আওয়ামী লীগে যোগদান

JOGDAN PIC copy
শাহজাহান কবির সাজু, পানছড়ি:
খাগড়াছড়ি জেলার পানছড়ি বিএনপি ও সহযোগী সংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মী যোগ দিয়েছে আওয়ামী লীগে। এ উপলক্ষ্যে শনিবার রাত আট’টার হইতে মোল্লাপাড়া এলাকায় এক বর্ণ্যাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মো: গিয়াস উদ্দিনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন মোল্লাপাড়া এলাকার বয়োবৃদ্ধ মুক্তিযোদ্ধা মো: বাঁচা মিয়া। এ সময় প্রধান অতিথি হিসাবে ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, সাংগঠনিক সম্পাদক মো: আবু তাহের, যুবলীগ সাধারণ সম্পাদক নাজির মাহামুদ, ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক, সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেল ও কৃষক লীগ সভাপতি নজরুল ইসলাম মোমিন।

অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক মোফাজ্জল হোসেন ইলিয়াছ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো: জামির হোসেন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মামুনের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মী অতিথিদের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আওয়ামী লীগে যোগ দেয়।

যোগদানকারী সবাই বিএনপি ও সহযোগী সংগঠনের রাজনীতির সহিত জড়িত ছিল বলে জানা যায়। এই যোগদান অনুষ্ঠানের মূল আয়োজকদের এই ধরণের একটি প্রাণবন্ত অনুষ্ঠানের জন্য অতিথিদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন