পানছড়িতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

16-1- 2014 PIC

উপজেলা প্রতিনিধি, পানছড়ি :

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাজির মাহামুদ ও ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এই বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব।

বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে মুক্তিযোদ্ধা স্কোয়ারে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেবের সভাপতিত্বে ও গিয়াস উদ্দিনের সঞ্চালণায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আবু তাহের, মো: নাছির. এমরান হোসেন ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেল।

বক্তারা বলেন, সন্ত্রাসীরা হত্যার উদ্যেশেই নাজির এবং মানিকের উপর নারকীয় হামলা চালায়। তারা আজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এ হামলার তীব্র নিন্দা জানান। হামলাকারী সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। 

উল্লেখ্য, গতকাল বুধবার দুপুর ১২টার দিকে মুখোশধারী কয়েকজন সন্ত্রাসী নাজির এবং মানিকের উপর অতর্কিত হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে। দু’জন বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন