পানছড়িতে ইউপিডিএফ-এর মানববন্ধন কর্মসূচী পালিত

manab-bandandon-pic-copy

নিজস্ব প্রতিনিধি:

ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর কেন্দ্রীয় নেতা এবং খাগড়াছড়ি ইউনিটের প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা ও পিসিপি নেতা বিপুল চাকমাসহ কারাবন্দী ইউপিডিএফ নেতা-কর্মীদের মুক্তি এবং বেপরোয়া ধরপাকড়, নির্যাতন ও হয়রানির অভিযোগ করে তা বন্ধের দাবিতে পানছড়িতে  মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার  ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর উপজেলা ইউনিটের যৌথ উদ্যোগে ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও  সামাজিক সংগঠনের অংশগ্রহণে এ কর্মসূচী পালন করা হয়। সকাল ১০ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত আধা ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে শত শত ছাত্র-জনতা অংশ নেন।

কুরাদিয়াছড়া, পানছড়ি কলেজ গেইট, পাইলটফার্ম ও পুজগাঙ হয়ে দুধুকছড়া পর্যন্ত খাগড়াছড়ি-পানছড়ি-লোগাং সড়কে তারা ব্যানার ও প্ল্যাকার্ড হাতে এসব দাবি জানান।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে ইউপিডিএফ নেতা উজ্জ্বল স্মৃতি চাকমাসহ আটককৃত সকল নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি, পার্বত্য চট্টগ্রামে রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীসহ সাধারণ জনগণের উপর দমন পীড়ন ও হয়রানি হচ্ছে এমন অভিযোগ করে তা বন্ধ এবং পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশের গণতান্ত্রিক অধিকার নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন