পানছড়িতে গৃহবধুকে পাশবিক নির্যাতন, স্বামী আটক

fec-image

পানছড়ি উপজেলার ফাতেমানগর গ্রামের এক গৃহবধুকে পাশবিক নির্যাতন করা হয়েছে। নির্যাতিতা গৃহবধুর নাম হাসিনা বেগম(২৬)। সে মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউপির মোহাম্মদপুর গ্রামের মো. হাসান আলীর মেয়ে।

জানা যায়, হাসিনা বেগমের সাথে পানছড়ি উপজেলা ফাতেমানগর গ্রামের আবুল হোসেনের ছেলে কামরুল হোসেন (৩০) এর পারিবারিকভবে বিবাহ হয় সাত বছর আগে। তাদের সংসারে রয়েছে তিনটি সন্তান।

হাসিনা জানায়, বিয়ের পর থেকেই বাপের বাড়ি থেকে টাকা এনে দিতে প্রায়ই আমাকে মারধর করা হতো। এর আগেও আমার দরিদ্র পিতা একবার ত্রিশ হাজার টাকা দেয়। এরি মাঝে আবার পঞ্চাশ হাজার টাকা চাইলে আমার বাবা দিতে পারবেনা বলে জানালে কয়েকদফা মারধর করে। গত ৬’অক্টোবর রবিবার বিকেলে আমাকে লাঠি দিয়ে পিটিয়ে আমার পুরো শরীরে জখম করে। পাড়া প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে আবার বাবা এসে আমাকে গুরুতর আহত অবস্থায় পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায়ও স্বামী হাসপাতালে মারার জন্য আক্রমন চালায়।

স্থানীয় ইউপি সদস্য খোকন মিয়া জানায়, কামরুল তার স্ত্রীকে সীমাহীনভাবে মেরেছে। যা দেখে আমার খুব খারাপ লেগেছে। এরা আসলেই দুষ্ট প্রকৃতির। এ ব্যাপারে হাসিনা বাদী হয়ে পানছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। মামলা নং-১।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর মো. ইসমাইল হোসেন জানায়, মামলার ১নং আসামীকে ১১’অক্টোবর শুক্রবার দুপুরে পানছড়ি বাজার এলাকা থেকে আটক করা হয়েছে। বাকী দু’জনকে আটক করার জন্য পুলিশ কাজ করছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়িতে, পাশবিক নির্যাতন, স্বামী আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন