পানছড়িতে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি/ পানছড়ি:
খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আবছার বলেছেন, দেশে জোসেফ’র মতো শীর্ষ সন্ত্রাসীরা রাষ্ট্রপতির ক্ষমায় শাস্তি থেকে রেহাই পাচ্ছে। শীর্ষ মাদক ব্যবসায়ীরা আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় পালিয়ে যাওয়ার সুযোগ পাচ্ছে। কিন্তু সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখে ষড়যন্ত্রমূলক আরেকটি নির্বাচনের পাঁয়তারা চলছে।

মঙ্গলবার (৫ জুন) খাগড়াছড়ির পানছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজিত ইফতার পূর্ববর্তী সভায় তিনি এসব কথা বলেন।

পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে সভায় জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, নবগঠিত জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহেদুল ইসলাস সুমন, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক কুহেলী দেওয়ান ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, যুবদল সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মো. আবছার, ছাত্রদল সভাপতি নুরুল কায়েস শিমুল ও সাধারণ সম্পাদক মো. আল-আমিনসহ জেলা, উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফাতার অনুষ্ঠানে আগত নেতাকর্মীদের উদ্দেশে টেলি-কনফারেন্সে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ ওয়াদুদ ভূইয়া অভিযোগ করে বলেন, পবিত্র রমজান মাসে নেতাকর্মীদের সাথে সাক্ষাত ও ইফতার করার ইচ্ছে থাকলেও আওয়ামীলীগের আজ্ঞাবহ প্রশাসনের বাধার কারণে স্বশরীরে উপস্থিত থাকতে পারছেন না। তিনি এ ঘটনার নিন্দা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন