পানছড়িতে বিএনপিসহ বিভিন্ন দলের অর্ধ শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

JOG DAN PIC

পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার পানছড়িতে বিভিন্ন দল থেকে প্রায় অর্ধ শতাধিক নেতা-কর্মী যোগ দিয়েছে আওয়ামী লীগে। এই যোগদানের মূল উদ্যোক্তা ছিল ৩নং সদর পানছড়ি ইউপির ৪নং ওয়ার্ড যুবলীগ।

এ উপলক্ষে শনিবার সন্ধ্যা সাত’টা হইতে ইসলামপুরস্থ ৪নং ওয়ার্ড যুবলীগ কার্যালয়ে এক বর্ণ্যাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো: জাহাঙ্গীর আলম। এতে প্রধান অতিথি হিসাবে ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুবলীগ সাধারণ সম্পাদক নাজির মাহামুদ, মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মনিরুজ্জমান ও ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক।

মিজানুর রহমান মানিকের সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মো: নাছির, যুবলীগ নেতা মো: ইউছুপ, ডা: মতিউর রহমান ও হারুন-অর-রশিদ প্রমুখ। অনুষ্ঠানে ইসলাম ও মোহাম্মদপুর এলাকার ইকবাল, রায়হান ও জাহাঙ্গীরের নেতৃত্বে প্রায় অর্ধ শতাধিক নেতা-কর্মী অতিথিদের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আওয়ামী লীগে যোগ দেয়।

যোগদানকারী অনেকেই যুবদল ও ছাত্রদলের রাজনীতির সহিত জড়িত ছিল বলে জানা যায়। এই যোগদান অনুষ্ঠানের মূল আয়োজক ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো: জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো: মোস্তফা ও সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম কে এই ধরণের একটি প্রাণবন্ত আয়োজনের জন্য উপজেলা আওয়ামী লীগ নেতারা ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন