পানছড়ির কর্মস্থলে নতুন ইউএনও

UNO PIC

পানছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় যোগ দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক। গত ডিসেম্বর থেকে পানছড়ি উপজেলায় ইউএনও বদলী সংক্রান্ত জটিলতায় দাপ্তরিক কাজগুলো চলছিল কচ্চপ গতিতে। গত ৮ ডিসেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগ দিয়েছিলেন বেগম আফছানা বিলকিস।পানছড়িতে জাতীয় ও উপজেলা পরিষদ নির্বাচনে ব্যস্ততম সময় কাটিয়ে তিনি উচ্চতর ডিগ্রীর জন্য কর্মস্থল পানছড়ি ত্যাগ করেন। তার স্থলাভিষিক্ত হয়ে ১৭/৩/২০১৪ ইং সোমবার পূর্বাহ্নে যোগ দেন শেখ মুর্শিদুল ইসলাম। এরই মাঝে শেখ মুর্শিদুল ইসলাম এর বদলীর প্রায় দেড় মাস পর ০৭/০৯/২০১৪ ইং পূর্বাহ্নে পানছড়ি কর্মস্থলে যোগ দেন জাহিদ হোসেন সিদ্দিক। ১৯৯৩ সালে পানছড়ি উপজেলা হিসেবে স্বীকৃতির পর তিনি ২৪ তম নির্বাহী কর্মকর্তা।

জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের আগে তিনি ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার ইউএনও হিসাবে কর্মরত ছিলেন। তাঁহার গ্রামের বাড়ী ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় হলেও বর্তমানে চট্টগ্রাম হালিশহরে বাস করছেন বলে জানা যায়।

পানছড়ির অভিজ্ঞ মহল জানান, তাঁকে পেয়ে উপজেলার স্বাভাবিক কার্যক্রমের গতি ফিরে পাবে। তাই আমরা দারুণ খুশি। আশা করি তিনি সবার সহযোগিতা নিয়ে নিজের দক্ষতা দিয়ে উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন