পানছড়ি ইসলামী ফাউন্ডেশন ও শান্তিপুর অরণ্য কুটিরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ১৫ আগস্ট পালন

HIFZO_PIC

পানছড়ি প্রতিনিধি:
সারা দেশের ন্যায় ইসলামিক ফাউন্ডেশন পানছড়ি উপজেলা শাখাও ১৫ আগষ্ট উপলক্ষে করেছে নানা আয়োজন। এ উপলক্ষে হিফ্জ প্রতিযোগিতা, আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়। হিফজ প্রতিযোগিতায় ক” গ্রুপে জাকির হোসেন, খ” গ্রুপে আজাদ হোসেন ও গ’ গ্রুপে আমিনুল ইসলাম প্রথম স্থান অধিকার করে। পার্বত্য নিউজের পানছড়ি প্রতিনিধি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন পানছড়ি ইসলামিক ফাউন্ডেশান সুপারভাইজার মো: নুরুন্নবী, সমাজ সেবক মো: জাকির হোসেন ও মধ্য নগর মাদ্রাসা সুপার মো: দানেশ আলী।

তাছাড়াও জেলার পানছড়ি উপজেলার দৃষ্টিনন্দন স্থান শান্তিপুর অরণ্য কুটিরে এবার প্রথম বারের মত পালিত হয়েছে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস। এই উপলক্ষে মৈত্রী লাভী শ্রদ্ধেয় শ্রীমৎ শাসন রক্ষিত স্থবিরের উপস্থিতিতে পানছড়ি শান্তিপুর অরণ্য কুটিরে দায়ক-দায়িকা কর্তৃক বিশেষ প্রার্থনাসহ সংঘদান করা হয়। পানছড়ি শান্তিপুর অরণ্য কুটির সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা ও সাধারণ সম্পাদক অরুণ বিকাশ চাকমা এ সময় উপস্থিত ছিলেন বলে জানা যায়।

এদিকে উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির মুসলিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়েও দিনটি উপলক্ষে করেছিল নানা আয়োজন। এর মাঝে রচনা, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা, দোয়া ও পুরষ্কার বিতরণী ছিল উল্লেখযোগ্য। প্রতিষ্ঠান প্রধান মো: বাবুল মিয়া জানান, বৈরী আবহাওয়া উপেক্ষা করেও কোমলমতি ছাত্র-ছাত্রীরা এদিন বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন