পানছড়ি থানার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

SP PIC

পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির পানছড়ি থানায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল চার’টা থেকে থানা হল রুম মিলনায়তনে পানছড়িরের সর্বস্তরের ব্যবসায়ী ও গন্য মান্য ব্যক্তিদের নিয়ে এই মত বিনিময়ের মূল উদ্দ্যেক্তা ছিলেন পানছড়ি থানায় সদ্য যোগ দেয়া অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান।

পানছড়ি থানার সাব ইন্সপেক্টর মো: হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার ইনচার্জ পানছড়ি থানা।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান। বিশেষ অতিথি হিসাবে ছিলেন পানছড়ি থানা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: লোকমান হোসেন, পানছড়ি বাজার উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েত আলী তালুকদার ও সাধারণ সম্পাদক মো: হোসেন।

অনুষ্ঠানে মুক্ত আলোচনায় বাজার এবং তার পারিপার্শ্বিক এলাকার বিভিন্ন সমস্যাদির কথা উঠে আসে। বিশেষ করে পুলিশের নিজস্ব পরিবহন সমস্যা, পানছড়ি বাজারে পুলিশ ছাউনি নির্মাণ ও এলাকার আইন-শৃংঙ্খলা নিয়ে দীর্ঘ আলোচনা হয়। অতিরিক্ত পুলিশ সুপার বলেন, পুলিশ বাহিনী তিনশত পঁয়ষট্টি দিনই সেবা দেয়ার জন্য প্রস্তুত। তবে সেজন্য সর্বসাধারণকে সার্বিক সহযোগিতা দিতে হবে।

তিনি এলাকায় মদ, গাঁজাসহ বিভিন্ন অপরাধমূলক কাজের বিরুদ্ধে অবস্থান নিতে অফিসার ইনচার্জের দৃষ্টি আকর্ষণ করেন। পানছড়ি থানায় সদ্য যোগ দেয়া অফিসার ইনচার্জের এ ধরনের একটি মহতী ও ব্যতিক্রমী উদ্যোগের জন্য সবাই স্বাগত জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন