পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

পানছড়ি প্রতিনিধি:

বর্তমান সরকার শান্তিকামী, শিক্ষাবান্ধব ও উন্নয়নের সরকার। ১৯৯২ সালে শান্তি প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা পানছড়িতে সফর করে শান্তিচুক্তির মাধ্যমে পানছড়ি উপজেলাকে ঐতিহাসিক উপজেলায় পরিনত করেছেন। খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি এসব কথা তুলে ধরেন।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে বিদ্যালয় মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মাধ্যমিক শিক্ষা বিষয়ক কমিটির আহ্বায়ক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেম্রাচাই চৌধুরী।

বিদ্যালয় প্রধান শিক্ষক অলি আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উন্নয়ন আহ্বায়ক মংসুইপ্রু চৌধুরী অপু, পাজেপ সদস্য সতীশ চন্দ্র চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাংবাদিক নুরুল আজম, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম-সম্পাদক বিজয় কুমার দে ৩নং পানছড়ি  ইউপি চেয়ারম্যান নাজির হোসেন প্রমুখ।

বিদ্যালয় শিক্ষক নিখিল চৌধুরীর সঞ্চালিত সভায় বক্তারা শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষণ হৃদয়ে ধারন ও লালন করে স্বাধীনতার স্বপক্ষে নিবেদিত হওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন