পার্বত্য অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত: `আহ্বায়ক’ কমিটি গঠন

fec-image

পার্বত্য অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির মেয়াদ শেষ হয়েছে শুক্রবার (১১ অক্টোবর)।  এদিন বিকাল সাড়ে ৩টায় সকলের সিদ্ধান্তে কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার অস্থায়ী কার্যালয়ে পার্বত্য অধিকার ফোরামের প্রতিষ্ঠাতা সকল সদস্যদের এক জরুরি বৈঠকে সকলের মতামতের ভিত্তিতে মো: সাহাজল ইসলাম সজলকে আহ্বায়ক ও আনিসুজ্জামান ডালিমকে সদস্য সচিব, মো: আবছার উদ্দীন, নাজিম আল হাসান, মো: সাদ্দাম হোসেন, মো: হাবিবুর রহমান, মো: ইউনুছ কে যুগ্ম-আহ্বায়ক ও মো: সাহাব উদ্দীন, মো: ইখতিয়ার ইমন, মো: মোকতাদের হোসেন, মো: আহমদ রেদোয়ান, মো: লোকমান হোসেন, মিসেস সালাম আহম্মদ মৌকে সদস্য করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় কেন্দ্রীয় উপদেষ্টা জনাব এস.এম হেলাল উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন অর্থ সম্পাদক মো: রবিউল ইসলাম, খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, সাধারণ সম্পাদক পারভেজ আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মো: ফারুক আহম্মদ, ইউনুছ বাঙ্গালীসহ সংগঠনের সিনিয়র নেতারা।

এতে কেন্দ্রীয় নেতারা বক্তব্যে বলেন, পার্বত্য অধিকার ফোরামের নেতৃবৃন্দের বিরুদ্ধে যে সকল মিথ্যা মামলা রয়েছে তা অবিলম্বে প্রত্যাহার ও সকল ষড়যন্ত্র বন্ধ করতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য, পার্বত্য অধিকার ফোরাম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন