পুলিশী বাধার মুখে রাঙামাটিতে বিএনপির কালো পতাকা মিছিল পণ্ড

rangamati-pic-copy

নিজস্ব প্রতিবেদক:

পুলিশী বাধার মুখে রাঙামাটিতে কালো পতাকা মিছিল বের করতে পারেনি রাঙামাটি জেলা বিএনপি। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বৃহস্পতিবার সকালে গণতন্ত্র হত্যা দিবসে জেলা বিএনপির কার্যালয় থেকে কালো পতাকা মিছিল করতে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় প্রায় আধা ঘন্টা বিএনপির নেতাকর্মীদের ঘিরে রাখে পুলিশ। পরে পুলিশ বেষ্টনীর মধ্যে জেলা কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করে রাঙামাটি জেলা বিএনপি।

জেলা বিএনপির সভাপতি মো. শাহ আলম এর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির’র পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপেন তালুকদার দিপু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা যুব দল সভাপতি সাইফুল ইসলাম শাকিল, ছাত্র দলের সভাপতি আবু সাদাত মো. সায়েম।

বক্তারা বলেন, ২০১৪ সালে আওয়ামী লীগ ভোটারবিহীন নির্বাচন করে গণতন্ত্রকে হত্যা করেছে। আওয়ামী লীগের সে নির্বাচন বাংলাদেশের জনগণ মেনে নেয় নি। এ সময় বক্তারা বলেন সময় থাকতে তত্ত্ববধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন না দিলে আওয়ামী লীগের রাজনীতির কবর রচনা হবে। আগামীতে যে কোন প্রহসনের নির্বাচন প্রতিহত করা হবে বলেও হুশিয়ারী উচ্চারণ করেন নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন