পেকুয়ার গাড়ী চালক চোলাই মদসহ কুতুবদিয়ায় আটক

fec-image

কক্সবাজারের পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর ব্যবহারকৃত সরকারি গাড়ীর চালক তারেক হোছাইন প্রকাশ সোহেলকে চোলাই মদসহ গ্রেপ্তার করে কুতুবদিয়া থানা পুলিশ। এসময় তার সহযোগী তারেক নামের আরেকজনকেও আটক করে।

থানা সূত্রে জানা যায়, সোমবার (২৫ জুন) রাত সাড়ে ১১ টায় বড়ঘোপ ইউপির মিয়াজিরপাড়া এলাকার জমিরউদ্দীনের পুত্র মোহাম্মদ তারেক (৪০) বড়ঘোপস্থ উপজেলা গেইটে উত্তর পাশে একটি ইজিবাইকে করে বাংলা চোলাই মদ নিয়ে এসে একই ইউপির মগডেইল এলাকার শাহাবুদ্দিনের ছেলে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর ব্যবহারকৃত সরকারি গাড়ীর চালক তারেক হোছাইন প্রকাশ সোহেল (২৮) কে বিক্রি করে।

এ সময় কুতুবদিয়া থানার এস আই রুবেলের নেতৃত্বে সঙ্গী ফোর্স অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতদেরকে তল্লাশি চালিয়ে সাড়ে ৭ লিটার বাংলা চোলাই মদ উদ্ধার করে। এসময় মদ বহনকারী ইজিবাইকটি জব্দ করে পুলিশ। পরে এস আই রুবেল বাদী হয়ে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে তাদেরকে আদালতে প্রেরণ করে।

এ দিকে পেকুয়া উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয় সূ্ত্রে জানায়, ইউএনও স্যার ট্রেনিং এ থাকায় ড্রাইভার তার বাড়ীতে ছুটিতে যায়। সে সরকারি কর্মচারী নয়, মাষ্টার রুলের কর্মচারি।

এ বিষয়ে জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূর্বিতা চাকমার সাথে যোগাযোগ করার জন্য চেষ্টা করা হলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এছাড়া কুতুবদিয়া থানার ওসি তদন্ত কানন সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কুতুবদিয়া, গাড়ী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন