পেকুয়ায় আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহি সিএনজি অটোট্যাক্সি থামিয়ে ডাকাতি চালকসহ আহত ৩

11471R-News

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী সি এন জি অটোট্যাক্সী থামিয়ে ডাকাতির ঘটনা ঘটছে। এতে চালকসহ ৩ ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে। গত ১৯ জুন রাত ১২ টায় উপজেলার সদর ইউনিয়নের বাঘগুজারা নূইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, পেকুয়া চৌমুহুনী স্টেশন থেকে রাতে পাঁচ জন যাত্রী সি এন জি অটোট্যাক্সী করে বাঘগুজারা যাওয়ার পথে নূইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছলে ৭/৮ জন মুখোধারী ডাকাতদল সড়কে ব্যারিকেট দিয়ে সি এন জি অটোট্যাক্সী আটকে দেয়। এসময় ডাকাতরা অস্ত্রের মূখে জিম্মী করে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল সেটসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এসময় যাত্রীরা ডাকাতদের কে বাধা দিতে চেষ্টা করলে ডাকাতদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে। এসময় আহত হলেন যাত্রী মৌলনা জাকের উল্লাহ জালালী (৪৫), মিফতাউদ্দিন (৩২), চালক মিনার (২৭)। পরে স্থানীয়রা খবর পেয়ে আহতদের কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে যাত্রী মিফতাউদ্দিনের অবস্থা আশংস্কাজনক হওয়ায় তাহাকে চমেকে প্রেরণ করছে। সে পেকুয়া সিকদার পাড়া এলাকার মৃত আলীম শাইরের পুত্র বলে জানা গেছে।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) এম এ হক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ডাকাতির ঘটনার ব্যাপারে কিছু জানি না। তবে কেউ এ ধরণের অভিযোগ এখনো থানায় জমা দেয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন