পেকুয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি(এরশাদ)র’ প্রার্থী ঘোষণা

নিজস্ব প্রতিনিধি,পেকুয়া:
পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি (এরশাদ)র’ পক্ষ থেকে প্রার্থী ঘোষনা করা হয়েছে। পার্টির এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করা হয়। জানা যায়, পেকুয়া উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে পেকুয়া উপজেলা জাতীয় পার্টি(এরশাদ) প্রার্থীরাও প্রতিদ্বন্ধীতায় অবতীর্ণ হবেন। এলক্ষে দলের প্রাথমিক প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে। এতে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এস.এম মাহবুব ছিদ্দিকীকে চেয়ারম্যান প্রার্থী ও সদস্য সচিব সাংবাদিক এম. দিদারুল করিমকে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন প্রদান করা হয়।

চেয়ারম্যান পদপ্রার্থী এস.এম মাহাবুব ছিদ্দিকী ৮২’র দশকে ছাত্র রাজনীতিতে যুক্ত অবস্থায় সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির আদর্শে অনুপ্রাণীত হয়ে মূল রাজনীতির মাঠে সক্রিয় হন। তাছাড়াও তিনি এলাকার বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও উৎপ্রোত ভাবে সংশ্লিষ্ট রয়েছেন। উপজেলার সদর ইউনিয়নের আন্নর আলী মাতবরপাড়া এলাকার প্রবীণ সমাজহিতৈষী ব্যক্তিত্ব মরহুম ছিদ্দিক আহমদের পুত্র বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন প্রবাসী জীবন যাপন করলেও সম্প্রতি দেশে ফিরে ফের জাতীয় পার্টির রাজনীতির মাধ্যমে এরশাদের নেতৃত্বের হাতকে শক্তিশালী করতে পেকুয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়কের দায়িত্বে মনোনীত হন। অন্যদিকে ভাইস-চেয়ারম্যান পদে মনোনীত হওয়া সাংবাদিক এম. দিদারুল করিম দীর্ঘদিন ধরেই এলাকায় জাতীয় পার্টির রাজনীতির হাল ধরে আছেন। সেই সাথে সাংবাদিক এম. দিদারুল করিম পেকুয়া উপজেলা প্রেস ক্লাবের নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করে চলেছেন।

এছাড়া সংশ্লিষ্ট আছেন বিভিন্ন সামাজিক-সাংষ্কৃতিক ও পেশাজীবি সংগঠন ও নানা কর্মকান্ডের সাথে। এদু’জনের বলিষ্ট নেতৃত্বেই সাম্প্রতিক সময়ে পুরো পেকুয়া উপজেলার প্রত্যন্ত পাড়া-মহল্লায় জাতীয় পার্টি(এরশাদ)র’ মূলদল সহ সহযোগী সংগঠনের কার্যক্রম জোরদার ও শক্তিশালী অবস্থানের দ্বারপ্রান্তে বলে এলাকার সকলেই মনে করেন। এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা জাতীয় পাটির আহবায়ক এস এম মাহাবুবের সাথে যোগাযোগ করা হলে তিনি দৈনিক সুপ্রভাত কে জানান আমরা ৩১ জানুয়ারী সিদ্ধান্ত নিয়ে নির্বাচনী প্রচারণা চালাবেন। এদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক দিদারুল করিমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কেন্দ্রীয় সিদ্ধান্তের আলোকে আমরা প্রার্থী হয়েছি। ৩১ জানুয়ারীরর পর থেকে প্রচারণা  এবং মনোয়ন ফরম সংগ্রহ করে নির্বাচনী মাঠে চষে বেড়াবেন।     
         

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন