পেকুয়ায় এসএসসি পরীক্ষায় এ প্লাস পেয়েছে ২৩ জন

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় এস,এস,সি পরীক্ষায় এ প্লাস পেয়েছে ২৩ জন। ২ টি কেন্দ্রে ১০ টি প্রতিষ্টানের ৯৬৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৮১৯ জন পাস করে। সম্মিলিত পাসের হার ৮৪.৬১%। এ দিকে পেকুয়া জিএমসি ইনষ্টিটিউশন থেকে ২৬৭ জনের মধ্যে ২৪২ জন পাস করে, এর মধ্যে এ প্লাস পেয়েছে ১১ জন। পাসের হার ৯০.৬৪%।

শিলখালী উচ্চ বিদ্যালয় থেকে ১৭৬ জনের মধ্যে ১৬২ জন পাস করে, এ প্লাস পেয়েছে ৯ জন। পাসের হার ৯২.০৫%। টইটং উচ্চ বিদ্যালয় থেকে ৭৪ জনের মধ্যে ৫৭ জন পাস করে। পাসের হার ৭৭.০৩%। ফৈয়জুন্নেছা উচ্চ বিদ্যালয় থেকে ৬২ জনের মধ্যে ৬১ জন পাস করে। পাসের হার ৯৮.৩৯%। এ প্লাস পেয়েছে ২ জন।

মেহেরনামা উচ্চ বিদ্যালয় থেকে ৫৮ জনের মধ্যে ৪০ জন পাস করে। পাসের হার ৬৮.৯৭%। ইয়ারআলী খান উচ্চ বিদ্যালয় থেকে ৪৯ জনের মধ্যে ৪৭ জন পাস করে। পাসের হার ৯৫.৯২%। হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৪৬ জনের মধ্যে ৩৬ জন পাস করে। পাসের হার ৭৮.২৬%।

পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৮৩ জনের মধ্যে ৪৯ জন পাস করে। এ প্লাস পেয়েছে ১ জন। পাসের হার ৫৯.০৪%। বারবাকিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ৭৯ জনের মধ্যে ৬৮ জন পাস করে। পাসের হার ৮৬.০৭%। মগনামা উচ্চ বিদ্যালয় থেকে ৭৪ জনের মধ্যে ৫৭ জন পাস করে। পাসের হার ৭৭.০৩%।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন