পেকুয়ায় গৃহবধূকে নির্যাতন: স্বামী আটক

আটক
পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় গৃহবধূকে যৌতুকের দাবীতে শারীরিক ও মানসিক নির্যাতন করায় স্বামীকে আটক করেছে পুলিশ। বুধবার (১ এপ্রিল) সকালে গৃহবধূর পক্ষ থেকে থানায় এজাহার দায়ের করলে গৃহবধূর বাবার বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়ার (বর্তমান বসবাস গৃহবধূ পিত্রালয় টইটং বাজার পাড়া) আবদুল মোনাফের পুত্র মো: ইসমাঈল(৪৬)। অন্যদিকে নির্যাতনের শিকার ২ সন্তানের জননী কুলসুম আকতার (২৮) টইটং ইউনিয়নের বাজার পাড়া এলাকার মোজাহের আহমদের কন্যা।

মামলা এজাহার সূত্রে জানা যায়, বিগত ২০০২ সালে তারা দুইজন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পরে তাদের ঘরে ২টি সন্তান জন্ম নেয়। কিন্তু তাদের সংসারে কোন ধরণের শান্তি ছিলনা। বিয়ের কিছুদিন যেতে না যেতেই কুলসুমার স্বামী ইসমাঈল যৌতুকের জন্য মারধরসহ নির্যাতন শুরু করে। এক পর্যায়ে তার স্বামীর বাড়ি থেকে চলে আসে পিতার বাড়িতে। পরে স্থানীয় শালীষ বিচারে দুই পক্ষের মধ্যস্থতায় স্বামী ইসমাঈলের কাছ থেকে অঙ্গিকার নামা নিয়ে গৃহবধূর পিত্রালয়েই বসবাস শুরু করে।

তারপরও কপালে সুঃখ হয়নি তার। সর্বশেষ আজ বুধবার সকালে তার স্বামী তাকে হাত পা বেঁধে হত্যা চেষ্টা চালালে ভাই মৌওলানা নুরুল ইসলামসহ পরিবারের সবাই এগিয়ে এসে আল্লাহর কৃপায় তাকে মৃত্যুর হাত থেকে রক্ষা করে। পরে বিষয়টি পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করলে এএসআই ইকবাল এর নেতৃত্বে একদল পুলিশ ফোর্স তাকে আটক করে থানায় নিয়ে আসে।

খোঁজ নিয়ে জানা গেছে, মো: ইসমাঈল দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন অপকর্ম করে চলেছে। বৈদ্যগিরি নাম দিয়ে সাধারণ জনগণের সাথে প্রতরণা করে চলেছে। আটক করার সময়ও তার কাছে ভূয়া বৈদ্যর বিভিন্ন সরঞ্জাম আটক করে পুলিশ। পুলিশ তাকে আটক করার সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন