পেকুয়ায় দুই গ্র“পের সংঘর্ষে সাবেকগুলদী রণক্ষেত্র, আহত ৪

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে সাবেকগুলদী এলাকা রণক্ষেত্রের ঘটনায় উভয়পক্ষের ৭ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত নেজাম উদ্দিন (৩০)কে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল ৯ মে সন্ধ্যায় পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সাবেকগুলদী ষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বিকাল ৫ টার দিকে সরকারীঘোনা এলাকার ইসমাইল ও আরিফের নেতৃত্বে একদল লোক পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার শাহজাহানের পুত্র সাজ্জাদ, শাহিন ও তাদের আত্মীয় শাকিলের উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে সাজ্জাদ গং এর নেজাম, সেলিম, হেফাজ, তৈয়ব, কালু সহ ১০/১২ জন জড়ো হয়ে ইসমাইল গং কে ধাওয়া দিয়ে বাড়ীর আঙ্গিনায় নিয়ে যায়। এসময় ইসমাইল গং এর লোকজন লাঠিসোটা নিয়ে পাল্টা আক্রমণ চালিয়ে প্রতিপক্ষের নেজাম উদ্দিনকে ঘিরে এলোপাতাড়ি কুপাতে থাকে।

এ ঘটনায় আহতরা হলেন, নেজাম উদ্দিন (৩০), সাজ্জাদ (১৮), শাহিন (১৫), শাকিল (১৮), হাজী উলামিয়া (৭০), মাহমুদুল করিম (৩০), চেমন আরা বেগম (৫৫), নিলুফা আক্তার (৩০) প্রমূখ। পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল তদন্ত করেছে বলে থানা সূত্র জানায়।

এ বিষয়ে পেকুয়া থানার এস আই কাইয়ূম উদ্দিন চৌধুরী জানান, প্রথমে দুইজনের মধ্যে ঘটনার সূত্র ধরে সাবেকগুলদী এলাকার রাস্তার উত্তর পাড়া ও দক্ষিণ পাড়ার মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। তিনি জানান, এসময় উত্তেজিত একটি পক্ষ রেজাউল করিমের মালিকনাধীন একটি ফার্মেসীতে হামলা চালিয়ে ভাংচুর চালায় এবং অপর পক্ষের নেজাম উদ্দিনকে গুরুতর আহত করে। তিনি বলেন, অভিযোগ পেলে এ ঘটনায় আইনী পদক্ষেপ নেয়া হবে।          

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন