পেকুয়ায় বসতবাড়িতে ডাকাতির চেষ্টা : অস্ত্র ও গুলিসহ দুর্ধর্ষ ডাকাত গ্রেপ্তার

pekua tana pic 20-02-2016

নিজস্ব প্রতিনিধি :
পেকুয়ায় ডাকাতির প্রস্তুতি ভণ্ডুল করে দিয়েছে পুলিশ। এ সময় ধাওয়া করে দুর্ধর্ষ এক ডাকাতকে গ্রেপ্তার এবং তার স্বীকারোক্তি মতে দেশে তৈরি একটি লম্বা বন্দুক ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারের পর ওই ডাকাতকে নিয়ে অভিযানে গিয়ে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের আনর আলী মাতবর পাড়ার একটি বাড়ির খড়ের গাদার ভেতর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতের নাম গিয়াস উদ্দিন ওরফে গিয়াইস্যা (৪২)। সে পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নের জালিয়াকাটার নুর নবীর ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ডাকাত গিয়াইস্যার বিরুদ্ধে পুলিশ এসল্ট, অস্ত্র, দস্যুতা, ডাকাতি, সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে পেকুয়া, চট্টগ্রামের পতেঙ্গা থানায় ৭-৮টি মামলা রয়েছে।

পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভূঁইয়া জানান, ‘শুক্রবার দিবাগত রাতে থানার এসআই শফিকুর রহমান ও শাহেদুল্লার নেতৃত্বে বারবাকিয়া এলাকায় অস্ত্র মামলার আসামী ডাকাত গিয়াইস্যাকে ধরতে যায় পুলিশ। খবর ছিল যে, আনর আলী মাতবর পাড়ায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে গিয়াইস্যার নেতৃত্বে ডাকাতদল।

এ সময় ধাওয়া করে গিয়াস উদ্দিনকে গ্রেপ্তারের পর তাকে নিয়ে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করে। এ ব্যাপারে থানায় আরো একটি অস্ত্র মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন