পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা জনতার মুখোমুখি অনুষ্ঠানে সৎ যোগ্য প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান

pic pekua 20-2-2014.psd

পেকুয়া(কক্সবাজার) সংবাদদাতা:
কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা জনতার মৃখোমুখি দাঁড়িয়েছে। গত ২০ ফেব্রুয়ারী সকাল ১০ টায় কক্সবাজারের ভয়েস ম্যারিনা নামক একটি অনলাইন টেলিভিশনের উদ্যোগে বিটিভির জেলা প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেলের উপস্থাপনায় পেকুয়া সদর ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত জনতার প্রত্যাশা মঞ্চে পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচন ২০১৪ সালে অংশ নেওয়া প্রার্থীদের কাছে জনগণের বিভিন্ন প্রশ্ন এবং জনগণের কাছে প্রার্থীদের বিভিন্ন প্রশ্ন ও ওয়াদাবদ্ধ হওয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকল প্রার্থীদের তাদের নির্বাচনী ওয়াদা রক্ষা করবে বলে দাড়িয়ে উচু করে হাত তোলে জনগণের কাছে ওয়াদাবদ্ধ হয়  পেকুয়া উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত সফল চেয়ারম্যান ও ১৯ দলের মনোনীত উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী শাফায়েত আজিজ রাজু (আনারস), ১৯ দলের মনোনীত ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী অধ্যাপক নুরুজ্জামান মঞ্জু (চশমা), তরিকত ফেড়ারেশনের মনোনীত ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী নুরুল আজিম (টিয়াপাখি), জাতীয়পাটি (এরশাদ) মনোনীত ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী ও উপজেলা জাতীয় পাটির সদস্য সচিব দিদারুল করিম (জাহাজ), আ’লীগ মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী নিগার সোলতানা মাশেক (সিলিং ফ্যান)।

জনতার প্রত্যাশা অনুষ্টানে দাওয়াত পেয়েও জনতার মুখামুখি হননি আ’লীগের মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী ও শীলখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচী, ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী কবির আহমদ, ১৯ দলের মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যান  পদ প্রার্থী লুৎফা হায়দার রনি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সহ সভাপতি জহিরুল ইসলাম, উপজেলা শ্রমিকদলের সভাপতি মজিবুল হক চৌধুরী, এন টিভির জেলা প্রতিনিধি একরাম হোসেন টিপু, দিগন্ত টিভির জেলা প্রতিনিধি গোলাম আজম, ইসলামিক টিভির জেলা প্রতিনিধি আ্ব্দুল্লাহ নয়ন, পেকুয়া প্রেস ক্লাবের নিবাহী সদস্য এম.জুবাইদ, ভয়েস ম্যারিনার সাংবাদিকরা সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গরা।

জনতার প্রশ্নে জবাবে চেয়ারম্যান পদপ্রার্থী রাজু বলেছেন আমি বিগত পাঁচ বছরে উপজেলা পরিষদ থেকে নেওয়া সম্মানির এক টাকাও বাড়িতে নিয়ে যায়নি। এটাকাগুলো বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান মাদ্রাসা কেজি স্কুল সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে ব্যয় করেছি। ৫ বছর দায়িত্ব পালন কালে কারো কাছ থেকে বিচারে নামে কোন ধরণের টাকা গ্রহণ করেনি। দায়িত্ব পালন কালে কোন ধরণের দূণীতি এবং স্বজনপ্রাীতি ক্ষমতার অপব্যবহার করিনি এবং ভবিষ্যতে ও করব না। এ নির্বাচনে আমাকে বিজয় করলে আমি আমার প্রথম ওয়াদা মগনামা বেড়িবাধ রক্ষার জন্য স্থায়ী বাধ নিমার্ণ করা।

তিনি জনতার কাছে প্রশ্ন করেছেন আমার নির্বাচণী এলাকা হিসাবে আমি এখন বারবাকিয়া ইউনিয়নে গণসংযোগ এবং পথসভাস্থলে আমার প্রতিপক্ষ প্রার্থী ওয়াহিদুর রহমান গণসংযোগ এবং পথ সভার আয়োজন করছে এসব কিছু সম্পেকে প্রশাসন কে জানানো হলেও কোন ধরণের ব্যবস্থা গ্রহণ করেনি। এ বিচার আপনাদের কাছে দিয়ে গেলাম আপনারাই বিচার করুন। বেশ কয়েকজন ভোটার জানিয়েছেন এ ধরণের একটি সুন্দর অনুষ্টানে আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুর রহমান ওয়ারেচী অংশ গ্রহণ না করায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এসময় জনতার উদ্দেশ্যে প্রার্থীরা বলেছেন সৎ যোগ্য প্রার্থীকে নির্বাচিত করুন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন