পেকুয়া উপজেলা মহিলা আ.লীগের কাউন্সিল: সভাপতি মর্জিনা, সাধারণ সম্পাদক ছেনুয়ারা

পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামী মহিলা লীগের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ জানুয়ারি) সকাল ১০টায় পেকুয়া বাজারস্থ উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে উপজেলা মহিলা আ.লীগের আহবায়ক মর্জিনা বেগম এম ইউপির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ছেনুয়ারা বেগমের পরিচালনায় এ সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আ.লীগের সদস্য ও চকরিয়া উপজেলা আ.লীগের সভাপতি, চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম। সম্মেলন ও কাউন্সিল উদ্বোধন করেন কক্সবাজার জেলা মহিলা আ.লীগের সভানেত্রী কানিজ ফাতেমা আহমদ।

সম্মেলনে বক্তারা বলেন, বিএনপির অহেতুক অবরোধের মধ্য দিয়ে উপজেলা মহিলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আগামীতে মহিলা লীগের নেতৃবৃন্দদের আন্দোলন সংগ্রামে এগিয়ে আসতে হবে।

সম্মেলন শেষে ২য় অধিবেশনে কাউন্সিল শুরু হয়। এতে সভাপতি পদে শীলখালী ইউপির মহিলা মেম্বার ও উপজেলা মহিলা আ.লীগের আহবায়ক মর্জিনা বেগম প্রার্থী হন। সাধারন সম্পাদক পদে প্রার্থী হন রাজাখালী ইউপির মহিলা মেম্বার ছেনুয়ারা বেগম। এ দুই পদে আর কেউ প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় তাদের কে সভাপতি ও সম্পাদক নির্বাচিত ঘোষণা করে জেলা মহিলা আ.লীগ নেতৃবৃন্দ।

সম্মেলনে বিশেষ বক্তা ছিলেন কক্সবাজার জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের। বিশেষ অতিথি ছিলেন পেকুয়া উপজেলা আ.লীগের সভাপতি আ ক ম সাহাবউদ্দিন ফরায়েজী, সাধারণ সম্পাদক আবুল কাসেম, সাবেক যুগ্ম সম্পাদক ফরিদুল আলম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো: বারেক, উপজেলা মহিলা আ.লীগের সাবেক সভানেত্রী উম্মে কুলছুম মিনু, চকরিয়া পৌর মহিলা আ.লীগের সভানেত্রী ফিরোজা আমজাদ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওসমান, ইউনিয়ন আ.লীগের সভাপতি আজম খান, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা নাছির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কফিল উদ্দিন, যুগ্ম আহবায়ক শাহেদ, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নুরুল আবচার, উপজেলা মহিলা আ.লীগের আহবায়ক কমিটির সদস্য সচিব আয়েশা খাতুন সহ আ.লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন