পেকুয়া এডুকেশন এন্ড সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশনের আত্মপ্রকাশ

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়া এডুকেশন এন্ড সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশন নামে শিক্ষা ও সমাজ উন্নয়নমূলক একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। সংগঠনের যাত্রা উপলক্ষে গত ১ মে সকাল ১০ টায় সংগঠনের পক্ষ থেকে পেকুয়া প্রেস ক্লাব চত্বর হয়ে মে দিবসের একটি র‌্যালী বের করে উপজেলা চত্বর গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে পেকুয়া প্রেস ক্লাব হলরুমে সংগঠনের উপদেষ্টা ও পেকুয়া স্পোটিং ক্লাব সিকদারপাড়ার সভাপতি জিয়া উদ্দিন অনিকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পেকুয়া প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ও সংগঠনের উপদেষ্টা সাংবাদিক এম.জুবাইদ। এতে বিশেষ অতিথি ছিলেন শিক্ষানবিশ আইনজীবী জাবেদুল করিম, কনিয়া কোচিং সেন্টারের পরিচালক মোহাম্মদ তানিম।

এতে সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন উদ্যোক্তা জুনাইদ ছিদ্দিকী, শাহাদত হোসেন, রিংকু, রাসেল, রেজাউল করিম, আসাদ, তামহিদ, তৈয়ব, রাজন, রাজু, ওয়াহিদ, তানবির, রিদুয়ান, কায়েস, আদিল, বাবু, জুনাইদ, হিরন, হাসান, ফরহাদ, ইমন, দিদার, ইসমাঈল, ফরহান, জাহেদ, রিদুয়ান, আসাদ, মিনহাজ, নোমান, রিজন, পাভেল, ওসমান গণি, রুবেল, মোকারম, ইসমাইল, মোরশেদ প্রমুখ।

আলোচনা সভায় অতিথিরা বলেন সমাজের শিক্ষিত যুবকরাই ঐক্যবদ্ধ হলে সমাজের উন্নয়ন ত্বরানিত করা সম্ভব। সমাজে বাল্য বিয়ে প্রতিরোধসহ নানা ধরণের খারাপ কাজ প্রতিরোধে এগিয়ে যেতে হবে এ সংগঠনকে। তাহলেই একদিন এ সংগঠনের সুনাম বৃদ্ধি পাবে ইনশাল্লাহ। সদস্যদের উদ্দেশ্য বলেন অক্লান্ত পরিশ্রম করেও এ সংগঠনকে এলাকায় প্রতিষ্টিত একটি সংগঠন হিসাবে পরিচিত করতে হবে। এ সংগঠনকে আগামীতে শিক্ষামূলক বিভিন্ন ধরণের অনুষ্টানের আয়োজন করতে হবে।

আলোচনা সভা শেষে উক্ত সংগঠন পরিচালনার জন্য ১৩ জন বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে উদ্যোক্তা সদস্য শাহাদত হোসেনকে আহবায়ক, উদ্যোক্তা সদস্য জুনাইদ ছিদ্দিকীকে সিনিয়র যুগ্ম আহবায়ক, উদ্যোক্তা সদস্য রাসেল, রিংকু, রেজাউল করিম, আসাদ, রাজন, আবু তৈয়ব কে যুগ্ম আহবায়ক, ওয়াহিদ, রুবেল, তানবির, হিরন, পাভেলকে সদস্য করা হয়েছে। উক্ত কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূনাঙ্গ সদস্য সংগ্রহসহ সংগঠনের নানাবিধ কার্য সম্পাদন করে নির্বাচনের আয়োজন করার জন্য নিদের্শ দেয় উপদেষ্টা পরিষদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন