পেরাছড়া ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ

fec-image

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পেরাছড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে উপকারভোগীদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(৭ জুলাই) পেরাছড়া ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এ চাল বিতরণ করা হয়। এ সময় অত্র ইউনিয়নের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা উপস্থিত থেকে ৮২১টি দুস্থ পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে ৮ হাজার ২শ ১০কেজি চাল বিতরণ করা হয়।

বিতরণকালে পেরাছড়া ইউনিয়নের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করে আর সেজন্য বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ ভিজিজি ও ভিজিএফসহ নানা কর্মসূচি অব্যাহত রেখেছে। আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।তারই অংশ হিসেবে আজ আপনাদের মাঝে ভিজিএফের খাদ্যশস্য (চাল) বিতরণ করা হয়েছে। ইউনিয়নের জনসাধারণের জন্য পরিষদের পক্ষ থেকে সামর্থ্য অনুযায়ী যা যা সহযোগিতা করা প্রয়োজন সবই করা হবে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পেরাছড়া ইউনিয়নের সচিব বেংগীন চাকমা, ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসন ১-২-৩নং ওয়ার্ডে সদস্য চনিতা ত্রিপুরা, ৪-৫-৬ নং ওয়ার্ডে সদস্য রাঙ্গাবী চাকমা,৭-৮-৯ নং চায়না ত্রিপুরা, ৮নং ওয়ার্ডে সদস্য নির্মল ত্রিপুরা, ৯ নং ওয়ার্ড সদস্য কিশোর ময় ত্রিপুরা, ৭নং ওয়ার্ড ম্রাসাথোয়াই মারমা (আম্রাই), ১ নং ওয়ার্ড সদস্য বিপ্লব ত্রিপুরা পিংকু, ২নং ওয়ার্ড সদস্য নিতু ত্রিপুরা, ৩ নং ওয়ার্ড সদস্য নিলাংকুর ত্রিপুরা, ৪নং ওয়ার্ড সদস্য কান্তি বিকাশ ত্রিপুরা, ৫নং ওয়ার্ড সদস্য আকাশ চাকমা, ৬নং ওয়ার্ড সদস্য সোনামনি চাকমা, অত্র ইউনিয়নের উদ্যোক্তা তাপস চাকমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, চাল বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন