প্রেমিকের সাথে ভালবাসা দিবস উৎযাপনে বাধা দেয়ায় বান্দরবানে তরুণীর আত্মহত্যা

আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক:
প্রেমিকের সঙ্গে ‘ভ্যালেন্টাইন ডে’ উদযাপন করা হল না রীমা বড়ুয়া নামে এক তরুণীর। বান্দরবানের কালাঘাটার বড়ুয়া পাড়া এলাকায় শনিবার গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন অভিমানি এ তরুনী।

রীমার সহপাঠীরা জানান, খালাতো ভাই সুবল দীর্ঘদিন ধরে রীমাদের বাড়িতে থেকে পড়ালেখা করছিলেন। এই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিককে নিয়ে গত বছরও একসঙ্গে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করেছিলেন রীমা। তবে এবার অভিভাবকের বাধায় একত্রে ভ্যালেন্টাইন ডে উদযাপন করতে না পারার হতাশা থেকে এমনটি ঘটাতে পারেন তিনি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত শিক্ষাবর্ষে টেস্ট পরীক্ষায় ফেল করার কারণে রীমা ২০১৪ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশ নিতে পারেননি। এবারও টেস্ট পরীক্ষায় পাস মিলেনি তার। এ অবস্থায় অভিভাবকরা তার ওপর চাপ বাড়ানোর কারণে ক্ষুব্ধ ছিলেন রীমা।

আত্মহত্যার আগে রীমা বড়ুয়া তার লেখা শেষ চিঠিতে প্রেমিক সুবলকে বাড়িতে রেখে লেখাপড়া করানোর জন্যে পিতা মাতাকে অনুরোধ জানিয়েছেন। ।

বান্দরবান সদর থানার ওসি ইমতিয়াজ আহমদ জানান, শনিবার ভোর ৬টার দিকে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন