বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সূচি চূড়ান্ত

Pakistan-v-Bangladesh-111
খেলা ডেস্ক:
পূর্নাঙ্গ সিরিজ খেলতে আগামী ১৩ এপ্রিল বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান ক্রিকেট দল। এ সফরে তারা দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং একটি টি২০ ম্যাচ খেলবে। বৃহস্পতিবার আসন্ন বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সূচি চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি ১৭ এপ্রিল অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। তবে তার আগে ১৫ এপ্রিল ফতুল্লায় একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলবে আজহার আলীর দলটি। এরপর ১৯ ও ২২ এপ্রিল মিরপুর স্টেডিয়ামে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাটি অনুষ্ঠিত। ওয়ানডে সিরিজের প্রতিটি ম্যাচই দিবা-রাত্রির। আর এ ম্যাচগুলো শুরু হবে বাংলাদশে সময় দুপুর ২টা ৩০ মিনিটে।

এরপর ২৩ এপ্রিল ঐচ্ছিক অনুশীলনের পর দিন ২৪ এপ্রিল মিরপুরে একমাত্র টি২০ ম্যাচটি মাঠে গড়াবে। আর এই টি২০ ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। এরপর ২৫ এপ্রিল দুই দলই খুলনার উদ্দেশে রওনা দেবে। আর খুলনার শেষ আবু নাসের স্টেডিয়ামে ২৮ এপ্রিল সকাল ১০টা থেকে শুরু হবে দুই দলের মধ্যকার সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। তবে এর আগের দুই দিন তারা অনুশীলন করবে এই ভেন্যুতে।

প্রথম টেস্ট ম্যাচ শেষে আগামী ৩ মে ঢাকায় ফিরে আসবে দল দুটি। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ৬ মে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি। ১১ মে দেশের উদ্দেশ্য ঢাকা ছাড়বে পাকিস্তান দল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন