বাঘাইছড়িতে বিএনপি’র মিষ্টান্ন বিতরণ

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি:
রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে রাঙামাটি জেলা বিএনপি’র নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে এক মিষ্টান্ন বিতরণের আয়োজন করা হয়। শনিবার সকাল ১০টায় বিএনপির দলীয় কার্যালয়ে এ মিষ্টান্ন বিতরণ করা হয়।

বাঘাইছড়ি পৌর বিএনপির সভাপতি নিজাম উদ্দিন বাবুর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বাঘাইছড়ি উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী, রাঙামাটি জেলা বিএনপি সদস্য ও বাঘাইছড়ি উপজেলার সাবেক সভাপতি হাজী মুন্সি মিয়া, রাঙামাটি জেলা বিএনপি সদস্য মোঃ হোসেন, রাঙামাটি জেলা বিএনপি সদস্য আব্দুল রউফ, পৌর বিএনপি সাধারণ সম্পাদক হাজী নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মোস্তফা ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি উপস্থিত ছিলেন।

বাঘাইছড়ি উপজেলা ছাত্র দলের সভাপতি নজরুল ইসলাম, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ নবী প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এসময় বাঘাইছড়ি উপজেলা বিএনপি’র নবনির্বাচিত সভাপতি ওমর আলী রাঙামাটি পার্বত্য জেলা বিএনপি’র নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আগামীতে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার যে কোন কর্মসূচিতে সকলকে এক যোগে কাজ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন