নাইক্ষ্যংছড়িতে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Awami pic

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
বান্দরবান জেলা আওয়ামী লীগের মাসব্যাপী সাংগঠনিক কর্মী সম্মেলনের অংশ হিসেবে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী।

কর্মী সমাবেশে বক্তারা বলেন, বীর বাহাদুরের নেতৃত্বে বান্দরবান আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল আগামীতেও থাকবে। সংগঠনের অভ্যান্তরে কোন ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না। বক্তারা আরো বলেন, আওয়ামী লীগ সরকার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী ২০২১ সালের মধ্যে ক্ষুধা দারিদ্রমুক্ত, সন্ত্রাস দুর্নীতিমুক্ত, অর্থনৈতিকভাবে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে প্রত্যেক নেতাকর্মীকে মাঠ পর্যায়ে জনগণের পাশে থেকে দেশের উন্নয়নে অবদান রাখতে হবে। বিগত সময়ের ভুল ত্রুটি ও অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে সংগঠনকে আরো শক্তিশালী করে তোলার জন্য নেতৃবৃন্দ সকলের প্রতি আহবান জানান।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তারেক রহমানের সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বেবী ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ক্যসা প্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ক্যউচিং চাক, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও পার্বত্য প্রতিমন্ত্রীর একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী, ক্যালু মং মার্মা, এমপি প্রতিনিধি ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব খায়রুল বাশার,

এছাড়া কৃষকলীগ সভাপতি প্রজ্ঞাসর বড়ুয়া পাপন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু তাহের কোম্পানী, সাধারণ সম্পাদক তসলিম ইকবাল চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন সদর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম কালু। প্রায় পাচঁ ঘন্টাব্যপী চলা কর্মী সম্মেলনে সংগঠনের বিভিন্ন পর্যায়ের তিন শতাধিক নেতাকর্মী অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন