বান্দরবানে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগে চারজন আটক

fec-image

বান্দরবানে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগে একই পরিবারের চারজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় পৌর এলাকায় ৪নং ওয়ার্ডের বনরুপা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, একই পরিবারের অজিত দাশ (৫৫), ছেলে অভি দাশ, স্ত্রী রিতা দাশ ও ছোট বোন রিনা দাশ। তারা বনরুপা এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী শিমা দাশ বলেন, ভাত খেতে বসেছিলেন তিনি। এসময় অভিযোগকারীরাসহ কয়েকজন যুবক এসে তাকে টেনে হিচড়ে বাইরে টেনে নিয়ে আসেন। পরে তাকে দঁড়ি দিয়ে বেঁধে বিবস্ত্র করে নির্যাতন চালানো হয়। শুধু তাই নয় তার চুলও নাকি কেটে দিয়েছেন। তিনি সুষ্ঠু বিচার দাবী চেয়েছেন।

এলাকাবাসীরা জানান, বিকাল তিনটা নাগাদ ভুক্তভোগী বাড়িতে অজিত দাশ পরিবারসহ কয়েকজন লোক নিয়ে আসেন। পরে বাড়ি থেকে বের করে চুলের মুঠি ধরে বাড়ির উঠানে এনে রশি দিয়ে হাত বেঁধে নির্যাতন চালান। পরে মাথার চুল কেটে দিয়ে বিবস্ত্র করে মারধর করতে থাকেন। তাছাড়া তার বাড়িঘরে জিনিসপত্র ভাঙ্গচুর চালায় তারা।

স্থানীয় বাসিন্দা মিলন পাল বলেন, বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী অজিত দাশ তার পরিবারসহ কয়েকজন যুবক এই ঘটনা ঘটিয়েছে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে যায়।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আবদুল জলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে একই পরিবারের চারজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, নারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন