কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনন্দ ভোজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক আনন্দ ভোজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তারের বিদায় ও বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা উপলক্ষে এই আনন্দ ভোজনের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরের এই আনন্দ ভোজনে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, মারিশ্যা ইউপি চেয়ারম্যান আপন চাকমা, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও কাচালং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, শিক্ষকবৃন্দ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

আনন্দঘন পরিবেশে দুপুরের আনন্দ ভোজন শেষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তারকে সংবর্ধনার ক্রেস্ট ও বৃত্তিপ্রাপ্ত ৩ শিক্ষার্থীসহ সকল অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় বিদ্যালয়ের উন্নয়নে অসামান্য অবদান রাখায় উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে প্রধান শিক্ষক মো. হাছান আলী মূল সড়ক থেকে বিদ্যালয়ে যাওয়ার কাঁচা সড়কটি পাকা করার জন্য আবেদন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন