বান্দরবানে নিহত যুবলীগ কর্মীর পরিবারকে পার্বত্যমন্ত্রীর আর্থিক সহায়তা

fec-image

বান্দরবানে নিহত যুবলীগ কর্মীর পরিবারের পাশে মানবিকভাবে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত আটটার দিকে ৮ নং ওয়ার্ড সদর উপজেলা ইউনিয়নের বাগমারা চিংক্যউ কারবারি পাড়ার যুবলীগ কর্মী মংচিউ মার্মাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

এতে শোকের ছায়া নেমে আসে নিহত যুবলীগ পরিবারের মাঝে।  থমথমে অবস্থা বিরাজ করে সমগ্র পাড়া জুড়ে।

বুধবার (২ সেপ্টেম্বর)  সকালে বান্দরবান সদর হাসপাতালে নিহত যুবলীগ কর্মীর সৎকারের জন্য তাৎক্ষণিকভাবে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাসের পক্ষ থেকে ১০ হাজার টাকা নিহত যুবলীগ কর্মীর পরিবারের মাঝে প্রদান করা হয়।

বান্দরবান সদর হাসপাতাল প্রাঙ্গণে বান্দরবান জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং মারমার উপস্থিতিতে নিহত পরিবারের মাঝে সৎকারের জন্য তাৎক্ষণিকভাবে আর্থিক সহায়তা প্রদানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মী পদ দাশ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাজুমং মারমা, কুহালং চেয়ারম্যান সানপ্রূ মারমা সহ বিভিন্ন কর্মীরা।

পরিশেষে উপস্থিত সবাই নিহত যুবলীগ কর্মীর প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং তার আত্মার সৎগতি কামনা করেন। এছাড়া যুবলীগের পক্ষ থেকে নিহত পরিবারের পাশে সুখে দুঃখে সব সময় পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যমন্ত্রী, বান্দরবান, যুবলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন