`অন্ধকার কুরুকপাতাকে আলোকিত করেছেন পার্বত্যমন্ত্রী’

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান জেলা আওয়ামীলীগের মনোনীত একক প্রার্থী পরপর ৬ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে ৭ম বারের মত নির্বাচিত করার দৃঢ় প্রত্যয়ে দুর্গম জনপদে ৪ নম্বর কুরুকপাতা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইউনিয়ন কেন্দ্র কমিটি গঠন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ অক্টোবর) সকাল ১১টায় কুরুকপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত সমাবেশে কামপুক ম্রোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিদ্যামনি ত্রিপুরার সঞ্চালনায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ।

ইউনিয়ন কেন্দ্র কমিটি গঠন সমাবেশে বক্তারা বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আওয়ামী লীগের মনোনীত দলীয় একক প্রার্থী পরপর ৬ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে ৭ম বারের মত বিপুল ভোটে নির্বাচিত করতে হবে।

বক্তারা আরো বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সার্বিক সহযোগিতায় এই দুর্গম ৪ নম্বর কুরুকপাতা ইউনিয়ন অন্ধকার থেকে আলোকিত করেছে পার্বত্য মন্ত্রী। এই দুর্গম পাহাড়ি জনপদে অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। কুরুকপাতা ইউনিয়নে রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, স্কুল, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ হওয়ার পর আপনারা ঘরে বসে গুনগত মানের সরকারি সেবা পাচ্ছেন।

বক্তারা বলেন, দুর্গম পাহাড়ি জনপদ এক সময় অন্ধকার এলাকা ছিল, এখন আলোকিত হয়েছে সৌর বিদ্যুতের মাধ্যমে। আগামীতে যদি ৭তম বারের মত সংসদ সদস্য নির্বাচত হয় তখন এই এলাকায় বিদ্যুৎতের আলোয় আলোকিত হবে।

এসময় বান্দরবানজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না, জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য রাজু বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, উন্নয়ন, পার্বত্যমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন