বান্দরবানে পুলিশের সাথে হরতালকারীদের সংঘর্ষ : আটক-২

নিজস্ব প্রতিবেদক:

১৮দলীয় জোটের ডাকা ২য় টানা ৬০ ঘন্টা হরতালের প্রথম দিনে বান্দরবানে হরতাল সমর্থকদের সাথে পুলিশের সংর্ঘষের ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ দুই পিকেটারকে আটক করেছে। আজ (সোমবার) সকাল ১১টার সময় বান্দরবান বাজারে হরতালের সমর্থনে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল বের করে। মিছিলটি জেলা প্রশাসক কার্যালয় সড়ক দিয়ে বাজারে প্রবেশ কালে পুলিশ মিছিলকারীদের ধাওয়া দেয়। এতে উভয় পক্ষের সংঘর্ষের সূত্রপাত হয়।

সংঘর্ষে ৪জন আহত হওয়র খবর পাওয়া গেছে। এসময় পুলিশ ছাত্রদল কর্মী হাবিবুর রহমান (২৭) ও মিজানুর রহমান (২৩)কে আটক করে। এদিকে আজ সকাল থেকে দূরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। সারাদেশের সাথে বান্দরবানের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।  এছাড়াও অভ্যন্তরীন রুটে যানচলাচল বন্ধ বন্ধ রয়েছে। শহরে রিক্সা, অটো রিক্সা ও হালকা যানচলাচল স্বাভাবিক রয়েছে। শহরে অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে।

সকাল থেকে বিএনপির নেতাকর্মীরা শহরের বিভিন্ন স্থান ও প্রধান সড়কগুলোতে অবস্থান নিয়ে পিকেটিং ও মিছিল করতে দেখা গেছে। দুপুরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশ করেছে ১৮ দলীয় জোট। অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণস্থানে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন