বান্দরবানে বিএনপি‘র বিক্ষোভ সমাবেশ

Bandarbabn BNp pic-27.7

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‘র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজা দেওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বান্দরবানে ও বিএনপির বিক্ষোভ সমাবেশ করেছে। বুধবার সকালে বান্দরবান চৌধুরী মার্কেটের বিএনপির কার্যালয়ে সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি কিছুদুর যাওয়ার পরে পুলিশি বাঁধার মুখে পড়ে, পরে বিএনপির কার্যালয়ের সামনে নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করে। পুলিশি বেষ্টোনিতে বিক্ষোভ সমাবেশ করা হয়। বিএনপি ও সহযোগী সংঘটনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিক্ষোভ সমাবেশে বান্দরবান জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মুজিবুর রশিদ, জেলা মহিলা দলের আহবায়িকা নিরুতাজ বেগম নীলু, পৌর বিএনপির সহ-সভাপতি ফেরদৌস হায়দার রুশু প্রমূখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য উদ্দেশ্য প্রনোদীত বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরোদ্ধে প্রতিহিংসা মূলক সাজা প্রদান করতে বিচারককে বাধ্য করছে। বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে, দেশে এখন গণতন্ত্র বলতে কিছুই নেই। সরকার দেশে সন্ত্রাস খুন গুম করে নিরহ জনগণকে আটক করে রিমান্ডে নিয়ে নির্যাতন চালিয়ে যাচ্ছে। বক্তারা এ সময় তারেক জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানায় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন