বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

fec-image

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় বান্দরবানে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। ২৬ মার্চ (শনিবার) সকালে বান্দরবান জেলা ষ্টেডিয়ামে আকাশের বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটি শুভ উদ্বোধন করেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় বান্দরবান জেলাস্থরত ৫১টি শিক্ষা প্রতিষ্ঠান কুচকাওয়াজের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। পাশাপাশি ফায়ার সার্ভিসও সিভিল ডিফেন্স, আনসার, পুলিশসহ বিভিন্ন নিয়োজিত আইনশৃঙখলা বাহিনীরাও কুচকাওয়াজের যোগ দেন। পরে প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা মাঠে প্রাঙ্গণে ডিসপ্লে প্রদর্শন করা হয়।

এসময় জেলা পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত পুলিশ সুপার কুদ্দুছ ফরাজী, অশোক পাল, নাজিম উদ্দীন,বান্দরবান জেলা দায়রা জজ মো. এহ্সানুল হক, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহাবুবুর রহমান,স্থানীয় সরকার উপ-পরিচালক লুৎফর রহমান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ ছাদেক, সুরাইয়া আক্তার সুইটি,পৌর মেয়র ইসলাম বেবী, উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ- সহকারী মতিয়ার রহিমানসহ সরকারী ও বেসরকারী কর্মকর্তাসহ শিক্ষার্থীর ও সর্বসাধারণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রহনকারী শিক্ষার্থীরদের মাঝে ক্রেস ও বিজয়ীদের পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন