বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

কক

খাগড়াছড়ি প্রতিনিধি:
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা বিশেষ আদালতে স্থানান্তর ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা এবং দেশব্যাপী গুম, হত্যা এবং অপহরনের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি।

সোমবার সকাল ১০ টায় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন  করে দলীয় কার্যালয়ে সামনে গিয়ে শেষ হয়। অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য করেন জেলা বিএনপি সাধারণ ও মাটিরাঙ্গা পৌর মেয়র সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান মিল্লাত, যুবদল সাধারণ সম্পাদক মাহাবুব আলম সবুজ, ছাত্রদল সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল প্রমুখ।

বক্তরা বলেন, এই সরকার ব্যর্থ সরকার। এই সরকার জিয়ার পরিবারকে ধ্বংস করতে চায়। দেশ আজ চরম সংকটে রয়েছে। হত্যা, গুম, অপহরণের ঘটনা ঘটছে প্রতিনিয়ত। তারা এই সরকারকে প্রত্যাখান করে তত্ত্বাবধায়কের মাধ্যমে নির্বাচনের দাবী করেন এবং রামগড় থানায় জেলা বিএনপি সভাপতি, সাবেক এমপি ওয়াদুদ ভূইয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করারও জোর দাবী জানান। অন্যথায় জেলা বিএনপির উদ্যোগে হরতাল, অবরোধসহ কঠোর কর্মসূচী দেওয়ার হুশিয়ারি উচ্চারণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন