বিলাইছড়িতে হ্রদ থেকে লাশের খুলি উদ্ধার

 

আলমগীর মানিক, রাঙামাটি :

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় কাপ্তাই হ্রদ থেকে অজ্ঞাতনামা লাশের মাথার খুলি উদ্ধার করেছে বিলাইছড়ি থানা পুলিশ। বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম মোল্লা  জানান, হ্রদের পানিতে লাশের মাথার খুলি ভাসার খবর পেয়ে বিলাইছড়ি থানার একদল পুলিশ কুতুবদিয়া-গাছকাটাছড়ি রিজার্ভ সাইট এলাকায় গিয়ে হ্রদের  পানি থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশের মাথার খুলি উদ্ধার করে মঙ্গলবার সকালে থানায় নিয়ে আসে।

পুলিশের ধারণা হতভাগ্য ব্যক্তিটিকে কে বা কারা হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে ওই এলাকায় ফেলে গিয়েছিল। উদ্ধারকৃত লাশের খুলিটি দেড়মাস বা এর অধিক সময়ের বলে পুলিশ ধারণা করছে।

উদ্ধারকৃত মাথার খুলিটিতে শ্যাওলা পড়েছে আর ওটির মাথার পেছনে ডানপাশে হাড়ভাঙ্গা জখম রয়েছে বলেও ওসি জানান। তিনি আরও জানান, গাছকাটাছড়ি এলাকার ওসমান গণি লিটনের ছেলে মোঃ আরিফুল ইসলাম (১৭) ১ মাস আগে নিখোঁজ হয়। উল্লেখিত লাশের খুলিটি উদ্ধারের পর নিখোঁজ ছেলেটির অভিভাবকগণ থানায় এসে ওটি তাদের ছেলের খুলি হতে পারে আর ওই ছেলেটি মাদকাসক্ত হওয়ায় পরবর্তীতে অভিভাবকগণ খোঁজ করেনি বলে পুলিশকে জানিয়েছিল। কিন্তু লাশটি বিকৃত হওয়ায় পুলিশের পক্ষে তা সনাক্ত করা সম্ভব হয়নি।

উদ্ধারকৃত লাশের খুলিটি সনাক্ত করার লক্ষে ময়না তদন্ত ও ডিএনএ টেস্ট করা হবে বলে ওসি জানিয়েছে। পুলিশ এব্যাপারে বিলাইছড়ি থানায় মামলা রুজু করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন