বিয়ের মঞ্চে তামিম-আয়েশা

38645_t

স্পোর্টস ডেস্ক:

রাত দশটায় বধূবরণ করার কথা তামিমের। কিন্তু বরের কোনো দেখা নেই। বর তামিম ইকবাল কখন যে আসবেন সেটাও কেউ বলতে পারছিল না। কিন্তু শেষ পর্যন্ত রাত সাড়ে দশটার দিকে বিয়ের আসরে আসলেন তিনি। কিছুক্ষণের মধ্যেই তামিমের বিয়ে সম্পন্ন হবে। টেনিস কমপ্লেঙ অনুষ্ঠিত হচ্ছে তামিম-আয়েশা জুটির বিয়ে।

প্রায় সাড়ে চার হাজার লোক বিয়েতে উপস্থিত হয়েছেন বলে জানা গেছে। বিয়ের অতিথিদের কাচ্চি বিরিয়ানি দিয়ে অপ্যায়ান  করা হবে বলে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে। আয়েশা-তামিমের আট বছরের প্রেমের সফল সম্প্রদান হতে যাচ্ছে আজই। তারা দু’জনেই ছিলেন চট্টগ্রাম সানশাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

এতোদিন শুধু ক্রিকেটের বন্ধনে আবদ্ধ থাকা বাংলাদেশের মারকুটে ব্যাটসম্যান তামিম জীবনের নতুন এক বন্ধনে নিজেকে আবদ্ধ করতে যাচ্ছেন। দীর্ঘ দিন মন দেয়া-নেয়ার পর নিজের প্রেমিকাকেই জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিয়েছেন বাংলাদেশের ড্যাশিং এই ব্যাটসম্যান।

এদিকে শুক্রবার চট্টগ্রাম ক্লাবের টেনিস কোর্টে গায়ে হলুদ হয় দু’জনের। বৃহস্পতিবার হয় মেজবান। এর আগে শুক্রবার রাতে গায়ে হলুদ হয়ে গেছে চট্টগ্রাম ক্লাবের টেনিস কমপ্লেঙে। প্রায় সাড়ে চার হাজার অতিথির উপস্থিতিতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় গায়ে হলুদ। একই দিন দুপুরে নগরের ধনিয়ালাপাড়া বায়তুস শরফ মসজিদে এই বিয়ের আকদ সম্পন্ন হয়। বিয়ের কাবিন ধরা হয়েছে ৫০ লাখ টাকা।

অতিথির তালিকায় আছেন, মন্ত্রী, প্রতিমন্ত্রী, মেয়র, এমপি, ক্রিকেটার, ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট ও পরিচালক, ফুটবলারসহ প্রায় দুই হাজার ভিআইপি। জাতীয় দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু, ফারুক আহমেদ, খালেদ মাসুদ পাইলট, হাবিবুল বাশার, সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার আতহার আলী খান, কোচ মোহাম্মদ সালাউদ্দিন-সহ অনেকেই আছেন অনুষ্ঠানে।

যদিও বিয়ের অনুষ্ঠানে ক্রিকেট সতীর্থদের কেউ উপস্থতি থাকতে পারেনি। তবে সবাই শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়েছেন মুঠোফোনে। বিয়েতে উপস্থিত না থাকতে পারলেও ২৭ জুন ঢাকায় তামিম-আয়েশার যে অতিথি আপ্যায়ন অনুষ্ঠান হবে সেখানে উপস্থিত থাকবে ক্রিকেটাররা।

এদিকে চট্টগ্রামের ক্রিকেটারদের প্রায় সবাই গায়ে হলুদের অনুষ্ঠানে ছিলেন। করেছেন আনন্দ উল্লাসও।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন