ব্যবসায়ীর উপর হামলা, টাকা লুটের অভিযোগ, ব্যবসায়ী সমিতির নিন্দা

fec-image

রাঙামাটি সদর হাসপাতাল এলাকার আনোয়ার ষ্টোর এর মালিক মুদি দোকানদার ব্যবসায়ী আব্দুল কাদেরের (৪৭) উপর প্রকাশ্য হামলা চালিয়ে একদল দুর্বৃত্ত তার আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮) মে দুপুরে নিউকোর্ট বিল্ডিং এলাকার ইসলামী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

হামলার স্বীকার আব্দুল কাদের জানান, বিদ্যুতের বিল পরিশোধ করে দোকানের মালামাল ক্রয়ের জন্য চট্টগ্রামে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে আড়াই লক্ষ টাকা নিয়ে বের হন।

বিদ্যুতের বিল পরিশোধ করে চট্টগ্রামে যাওয়ার জন্য ব্যাংক থেকে বের হলে প্রধান সড়কের পাশে প্রকাশ্যে জেলা শহরের কলেজ গেইট এলাকার সাহেব আলী, তার দুই ছেলে অয়ন, শাওন এবং একই এলাকার ইকবালসহ ৬-৭জনের একটি দল হামলা চালায়।

হামলাকারীরা লোহার রড ও হাতুড়ি দিয়ে পিঠিয়ে তাকে রক্তাক্ত করে তার সাথে থাকা ব্যবসায়ীক আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন।

হামলাকারীরা পালিয়ে গেলে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাঙামাটি সদর হাসপতালে ভর্তি করায়।

রাঙামাটি কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, প্রাথমিক ভাবে থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। যথা সময়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এদিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ব্যবসায়ী কাদেরের ওপর হামলার নিন্দা জানিয়েছে
বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি: এর সাধারণ সম্পাদক তাপস দাশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়- বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি: এর সদস্য ও বনরূপা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর সভাপতি আব্দুল কাদেরের উপর সন্ত্রাসী হামলা ন্যাক্কারজনক ঘটনা। হামলাকারীদেও চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চাঁদাবাজী, হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন