রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যানের পৈতৃক ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসীদের চাঁদা দাবি

fec-image

রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমানের পৈতৃক ব্যবসা প্রতিষ্ঠান বনরূপা পেট্রোল পাম্পের চাঁদা দাবি করেছে একটি আঞ্চলিক সন্ত্রাসী গোষ্ঠী। শুক্রবার (২আগস্ট) রাত ৯.২০মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম তার নিজের ব্যক্তিগত ফেইসবুক টাইমলাইনের মাধ্যমে এ তথ্য জানান তিনি।

চেয়ারম্যান রোমান তার টাইমলাইনে লিখেন, ‘আজব এক এলাকায় আমরা বসবাস করছি। আজ সকাল থেকে আমার মোবাইল ফোন নাম্বারে ফোন করে পৈতৃক ব্যবসা প্রতিষ্ঠান বনরুপা পেট্রোল পাম্পের চাঁদা দাবি করল আঞ্চলিক সশস্ত্র সংগঠন। মোবাইল নাম্বারগুলো সবার সামনে তুলে ধরলাম। ০১৮৪৫০৮৬৮৮৭, ০১৮৩৩৮৩১৩৪৪। আমি মৃত্যুকে ভয় করিনা। জন্ম যখন হয়েছে মৃত্যু তো একদিন হবেই। হুমকি-ধমকি দিয়ে লাভ নাই আঞ্চলিক সশস্ত্র সংগঠন।’

কোন আঞ্চলিক সংগঠন চাঁদা দাবী করেছে জানতে যোগাযোগ করা হলে রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান পার্বত্যনিউজকে জানান, যারা পাহাড়ে প্রতিনিয়ত চাঁদাবাজি করছে, সাধারণ মানুষকে হয়রানী করছে তারাই আমার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাদা দাবি করছে।

এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান জানান, সবাই জানে পাহাড়ে কারা চাঁদাবাজি করে। এসময় তিনি সরকারের এবং আইন শৃঙ্খলা বাহিনীর সাহায্য কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চাঁদাবাজী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন