ব্যবসায়ীর বাড়িতে দুষ্কৃতিকারীর হানা, স্বামী-স্ত্রীকে আটকিয়ে টাকা ও স্বর্ণালংকার লুণ্ঠন

fec-image

খাগড়াছড়ির রামগড়ে দুর্গম এলাকা বালুখালিতে এক ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে দুই লক্ষাধিক টাকাসহ স্বর্ণালংকার লুণ্ঠন করেছে দুষ্কৃতিকারিরা। এসময় ডাকাতের ছুরিকাঘাতে গৃহকর্তা গরু ব্যবসায়ী আবুল কাসেম ও তার স্ত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিবাগত রাতে রামগড় উপজেলার ফটিকছড়ি সীমান্তবর্তী পাতাছড়া ইউনিয়নের দুর্গম বালুখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত গরু ব্যবসায়ী আবুল কাসেম রামগড় থানায় লিখিত অভিযোগ করেছেন।

ক্ষতিগ্রস্ত গরু ব্যবসায়ী আবুল কাসেম জানান, মঙ্গলবার দুপুরে গরু ক্রয়ের জন্য স্থানীয় একটি এনজিও থেকে আড়াই লাখ টাকা ঋণ নেন তিনি। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে তার স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হলে পূর্বে থেকে ওঁৎপেতে থাকা দুষ্কৃতিকারীরা তার মুখ চেপে ধরে তাকে জিম্মি করে। এসময় তার চেঁচামেছির শব্দে স্বামী কাসেম ঘর থেকে বের হলে দুষ্কৃতিকারীদের এক জন গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে তাকেও আটকায়। এসময় দুষ্কৃতিকারীর সাথে ধস্তাধস্তি এক পর্যায়ে অন্য একজন কাসেমকে ছুরিকাঘাত করে। পরে স্বামী-স্ত্রী দুজনকে ধারালো অস্ত্রের মুখে আটকিয়ে ঘরের সিন্দুকে রাখা নগদ আড়াই লাখ টাকা ও তার স্ত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের কানফুল ছিনিয়ে নেয় দুষ্কৃতিকারীরা।

এ ব্যাপারে রামগড় থানার ওসি দেব প্রিয় দাস বলেন, বুধবার লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযোগেরর প্রাথমিক তদন্ত করা হয়েছে। এখন আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চুরি, নিজস্ব প্রতিবেদক, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন