সেন্টমার্টিনে মুদি দোকানে চুরি

fec-image

বাংলাদেশে একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনের একটি মুদি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকা, সিগারেটসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলে জানিয়েছেন দোকান মালিক আব্দুল আমিন ফকির।

শনিবার (২৯ অক্টোবর) ভোররাত ৩টার সময় এ চুরি সংঘটিত হয়। এ বিষয়ে স্থানীয় পুলিশ ফাঁড়ি, বাজার কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এতে উল্লেখ করা হয়, বেশ কিছু দিন ধরে কয়েকজন বাজারের দোকানের সাথে দোকান মাকিক আবদুল আমিন ফকিরের সাথে খারাপ সম্পর্ক যাচ্ছিল। এরাই কৌশলে এ ধরনের চুরি সংঘটিত করতে পারে। ২৮ অক্টোবর শুক্রবার দিবাগত রাতে দোকান বন্ধ করে ঘরে ফিরে দোকান মাকিক। শনিবার সকালে এসে দেখে মুদি দোকানের সামনের ঝাপটা দরজা কেটে ভেতরে ঢুকে চোরের দল ক্যাশ থেকে নগদ ১৬ হাজার টাকা, ১৮টি বেনসন ও ৭টি গোল্ড লিপ সিগারেটের কার্টুনসহ প্রায় ৮৪ হাজার টাকার মালামাল নিয়ে যায়। সেন্টমার্টিন বাজারে এ ধরনের চুরির ঘটনা বিরল। তাই অনেককে ভাবিয়ে তুলেছে এই দোকানে চুরির বিষয়টি।

সেন্টমার্টিন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রহমান মেম্বার বলেন, ‘বাজারে চুরির সংঘটিত হওয়ার ঘটনা বিরল। তাই বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।’

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান জানান,‘বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চুরি, সেন্টমার্টিন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন