আলীকদমে গরু চুরি ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা

fec-image

বান্দরবানের আলীকদমে গরু চুরির ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। চুরির সাথে জড়িত ৬ জনকে আটক করেছে আলীকদম থানা পুলিশ ।

বুধবার (৩১ মে) বিকালে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের সোনাইছড়ির বাসিন্দা মো. ইউনূস বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

গরু চুরির ঘটনায় আসামিরা হলেন- লামা চেয়ারম্যান পাড়ার বাসিন্দা ও লামা পৌরসভার মেয়রের ছোট ভাই সাইদুর রহমান সাঈদ, লামা পৌরসভার কাউন্সিলরের ছেলে ও রাজবাড়ীর বাসিন্দা দৈনিক একাত্তর সংবাদ, মেট্রো বাংলা টিভির লামা উপজেলা প্রতিনিধি মো. রাসেল, চৈক্ষ্যং ইউনিয়নের বাসিন্দা মো. নুরুল হোসাইনের ছেলে মো. বাদশা, মো. শহিদুল্লাহ’র ছেলে অমিত হাসান, ছাহেল আহমদের ছেলে মো. আব্দুল শফি, বাদশা মিয়ার ছেলে মো. মিজান, লামা চেয়ারম্যান পাড়ার বাসিন্দা মোহাম্মদ সোওয়াবের ছেলে মো. নুরুল ইসলাম প্রকাশ আতিক ও রেপারপাড়ার বাসিন্দা নুর হোসেন।

পুলিশ সূত্রে জানা যায় , গত ২৯ মে রাতে ইউনূস মিয়া ও খাইরুল বশরের খামারবাড়ী থেকে গৃহপালিত ৪টি গরু চুরি করে চোর সিন্ডিকেট । বিষয়টি মঙ্গলবার থানায় মো. ইউনূস মৌখিক অভিযোগ করলে ওসির নির্দেশনায় বুধবার ভোরে এসআই মো. রেজোয়ানুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে গরু চুরির ঘটনায় জড়িত রাসেলকে আটক করা হয়। পরে রাসেলের তথ্যের ভিত্তিতে বাকি ৫ জনকে আটক করা হয়েছে। গরু চুরির ঘটনায় জড়িত সাইদুর রহমান সাঈদ ও নুর হোসেন পলাতক আছেন। আটককৃতদের কাছ থেকে নগদ ৮৯ হাজার টাকা ও ৪টি গরু উদ্ধার করে পুলিশ।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন সরকার বলেন, লামা থানার সহায়তায় গরু চুরিতে জড়িতদের আটক করা হয়েছে। গরুর মালিক বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে মামলা করেছে। চুরির ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে,পলাতক ২ জনকে আটকে অভিযান অব্যহত আছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, গরু, চুরি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন