টেকনাফে চুরির অভিযোগে পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

fec-image

কক্সবাজারের টেকনাফে এক দোকান থেকে শিশুদের দোলনা চুরির অভিযোগে রফিকুল ইসলাম (২৬) নামে আমর্ড পুলিশ (এপিবিএন) এক পুলিশ কনস্টেবল সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরখাস্ত হওয়া পুলিশ সদস্য টেকনাফ জাদিমোড়া রোহিঙ্গা ক্যাম্পে (১৬ এপিবিএন) কর্মরত ছিলেন। বর্তমান তিনি কক্সবাজার এপিবিএন সদরে কর্মরত।

মঙ্গলবার (২৫ জুলাই) রাতে টেকনাফ পৌরসভা উপরের নাছির উদ্দিনের ম্যাট্রেসের দোকান নামে এক দোকানে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন, টেকনাফ ১৬ এপিবিএন এর দায়িত্বরত কর্মকর্তা অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ হাসান বারী।

তিনি জানান, দোলনা চুরি করতে গিয়ে আটক হওয়া এক পুলিশ সদস্যের (কনস্টেবল) চুরির অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এবং তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করে বিভাগীয় মামলাসহ পরবর্তী ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ ব্যাপারে দোকানের মালিক মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, একজন ভদ্রলোক দোকানে এসে পুলিশ পরিচয় দিয়ে শিশুদের দোলনাটি কেনার জন্য দাম জানতে চান! পরে আমি দোকান এক পার্শ্ববর্তী একটা খাবার দোকানে নাস্তা করতে যায়। এসে দেখি পুলিশ সদস্য যে দোলনা দাম করেছে সেটি নেই। তখন দোলনাটি খুঁজলে এক দোকানদার খবর দেয় তার দোকানে বিক্রি করতে গেছে। এ খবরে ওই দোকানে ছুটে যাই। গিয়ে দেখি দোলনাটি তার সঙ্গে রয়েছে।

পরে আমি স্থানীয়দের সহায়তায় তাকে টেকনাফ থানায় নিয়ে আসি।

এই বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি তদন্ত নাছির উদ্দীন মজুমদার বলেন, কয়েকজন দোকানীর দোলনা চুরির অভিযোগে এক পুলিশ সদস্য সোর্পন করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চুরি, টেকনাফ, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন